শীর্ষ নিউজ

এনায়েপুরে গৃহবধূ হত্যা মামলায় স্বামী শামীম শেখের ফাঁসি

গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী শামীম শেখকে (৪৬) মৃত্যুদণ্ড দিয়েছেন বিজ্ঞ আদালত। পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা দেয়া হয়েছে।

সোমবার (৩০ অক্টোবর) বেলা সাড়ে ১২টার দিকে সিরাজগঞ্জের অতিরিক্ত দায়রা জজ (২য় আদালত) আদালতের বিচারক আবুল বাশার মিঞা এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত শামীম শেখ সিরাজগঞ্জের এনায়েতপুর থানার খুকনী ঝাওপাড়া গ্রামের আনসার আলীর ছেলে।

এই আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) জেবু ন্নেছা এ তথ্য নিশ্চিত করে বলেন, মৃত্যুদণ্ডপ্রাপ্ত শামীম শেখ কে ৭ দিনের মধ্যে উচ্চ আদালতে আপিল করতে বলা হয়েছে।

মামলার অভিযোগ পত্রে বলা হয়েছে, ২০০৯ সালের মে মাসে আসামি শামীম শেখের সঙ্গে বিয়ে হয় পাশের রুপনাই গাছপাড়া গ্রামের খুশিয়া বেগমের। বিয়ের পর শামীম শেখকে একটি অটোভ্যান কিনে দেয় খুশিয়ার পরিবার। দুই সপ্তাহ পর অটোভ্যানটি বিক্রি করে দেয় শামীম। ভ্যান বিক্রির টাকা সে অহেতুক কাজে খরচ করে ফেলে।

এ নিয়ে স্ত্রীর সঙ্গে শামীমের কথা-কাটাকাটি হয়। শামীম তার স্ত্রীকে মারপিট করে। এরই জেরে ২০০৯ সালের ১২ জুলাই শামীম ও তার পরিবারের লোকজন খুশিয়াকে শ্বাসরোধে হত্যা করে।

এ ঘটনায় নিহত খুশিয়ার ভাই গ্যাদন আকন্দ বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে থানায় মামলা করেন। মামলার সাক্ষ্য প্রমাণ শেষে আজ আদালত শামীম শেখ কে মৃত্যুদণ্ড দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button