Download WordPress Themes, Happy Birthday Wishes

ইপিজেডে বিএনপির কাউন্সিলর প্রার্থী রাসেলের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদকঃ১১জানুয়ারী

রাসেলের নির্বাচনী মতবিনিময় সভাঃ
বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী সরফরাজ কাদের রাসেল সোমবার(১১জানুয়ারী) সন্ধ্যায় কেন্দ্র আহবায়কদের সাথে এক মতবিনিময় সভা করে তার দলীয় নির্বাচনী কার্যক্রম আনুষ্ঠানিক শুরু করেন। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নগর বিএনপির সাবেক জলবায়ু বিষয়ক সম্পাদকহাজী নুরুজ্জামান কন্ট্রঃ, বিশেষ অতিথি কাউন্সিলর প্রার্থী সরফরাজ কাদের রাসেল,ইপিজেড থানা বিএনপির সাঃসম্পাদক রোকন উদ্দিন মাহমুদ খলিল।

৩৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ আশ্রাফ উদ্দিনের সভাপতিত্বে এবং সাঃ সম্পাদক মোঃ মুজিবুর রহমানের সঞ্চালনায়ে সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন থানা বিএনপির সিঃসহ-সভাপতি মোঃ মুজাদ বারেক, সিঃযুগ্ন সম্পাদক মোঃ জাবেদ আনসারী,মোঃইমরান হোসেন,মোঃশাহজাহান,মোঃ আলী সাজু,মোঃ সাগির,মোঃ রিয়াজ উদ্দিন,নুর উদ্দিন মুন্না,৩৯নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর, মোঃ শরীফ,মিজানুর রহমান পারুল,ইফতেকার উদ্দিন,মোঃ আইয়ূব খান,সাইফুর রহমান,জসিম উদ্দিন,নওশাদ ও মইনুদ্দিন ।

সভায় সকল কে ঐক্যবদ্ধভাবে ডাঃশাহাদাতের ধানের শীষে এবং রাসেলের রেডিও মার্কায় ভোট কামনা করে দোয়া চান। আগামী ২৭ জানুয়ারী চ সি ক নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ।

Print Friendly, PDF & Email