Download WordPress Themes, Happy Birthday Wishes

চট্টগ্রামে বহদ্দারহাট ও বাকলিয়ায় কাউন্সিলর প্রার্থীদের গণসংযোগে হামলাঃ আহত ১২


নিজস্ব প্রতিনিধিঃ১১জানুয়ারী
নগরীর বহদ্দারহাট বারইপাড়া ও বাকলিয়া এলাকায় বিএনপির মনোনীত কাউন্সিলর প্রার্থীদের গণসংযোগকালে হামলা চালিয়েছে আওয়ামী লীগ যুবলীগ সন্ত্রাসীরা সোমবার (১১ জানুয়ারী) পৃথক এ হামলার ঘটনা ঘটে।
এতে অন্তত ১০/১২ জন বিএনপি নেতা কর্মীরা আহত হয়েছে।
দুপুর ১২টার দিকে বহদ্দারহাট বারইপাড়া এলাকায় ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও সাবেক কাউন্সিলর হাসান লিটনের উপর হামলা চালায় যুবলীগনামধারীসন্ত্রাসীরা। এতে ৩ জন আহত হয়েছে। তারা হলেন— যুবদল নেতা নুরুল আমীন রাসু, তৌহিদুল আলম, মোহাম্মদ রেজু। তাদের মাথা ফেটে গেছে।তাদেরস্থানীয়ভাবেচিকিৎসাদেয়াহয়েছে।
৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাসান লিটন নেতাকমীর্ ও সমর্থকদের নিয়ে গণসংযোগ করাকালে প্রতিদ্বন্ধি কাউন্সিলর প্রার্থী ও আওয়ামী লীগ নেতা আশরাফুল আলমের সমর্থিত যুবলীগ নেতা সোহেল ও জুয়েলের নেতৃত্বে ২৫/৩০ জন সন্ত্রাসী লোহার রড় ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়।
এসময় কাউন্সিলর প্রার্থী হাসান লিটনকে লাঞ্চিত করে এবং তার ৩ সমর্থক যুবদল নেতাকে লোহার রড় দিয়ে পিটিয়ে আহত করে।এ ব্যাপারে চাঁন্দগাও থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।এদিকে বাকলিয়া নোমান কলেজের পূর্বপাশে^র্ বাস্তহারা কলোনীতে ৩৫ নং বক্সিরহাট ওয়ার্ডের বিএনপির ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এডভোকেট তারিক আহমেদ ও মহিলা কাউন্সিলর প্রার্থী মনোয়ারা বেগম গণসংযোগ করাকালে হামলা চালিয়েছে আঃ লীগ কমীর্রা।
বিকেল ৩টার দিকে আওয়ামী লীগের ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নূরুল হকের মিছিল থেকে এ হামলা চালিয়েছে। এতে এডভোকেট আকাশ ও সাজুসহ অন্তত ৮/১০ জন আহত হয়েছে।

Print Friendly, PDF & Email