Download WordPress Themes, Happy Birthday Wishes

চট্টগ্রামে বহদ্দারহাট ও বাকলিয়ায় কাউন্সিলর প্রার্থীদের গণসংযোগে হামলাঃ আহত ১২

নিজস্ব প্রতিনিধিঃ১১জানুয়ারী

নগরীর বহদ্দারহাট বারইপাড়া ও বাকলিয়া এলাকায় বিএনপির মনোনীত কাউন্সিলর প্রার্থীদের গণসংযোগকালে হামলা চালিয়েছে আওয়ামী লীগ যুবলীগ সন্ত্রাসীরা সোমবার (১১ জানুয়ারী) পৃথক এ হামলার ঘটনা ঘটে।
এতে অন্তত ১০/১২ জন বিএনপি নেতা কর্মীরা আহত হয়েছে।

দুপুর ১২টার দিকে বহদ্দারহাট বারইপাড়া এলাকায় ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও সাবেক কাউন্সিলর হাসান লিটনের উপর হামলা চালায় যুবলীগনামধারীসন্ত্রাসীরা। এতে ৩ জন আহত হয়েছে। তারা হলেন— যুবদল নেতা নুরুল আমীন রাসু, তৌহিদুল আলম, মোহাম্মদ রেজু। তাদের মাথা ফেটে গেছে।তাদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাসান লিটন নেতাকমীর্ ও সমর্থকদের নিয়ে গণসংযোগ করাকালে প্রতিদ্বন্ধি কাউন্সিলর প্রার্থী ও আওয়ামী লীগ নেতা আশরাফুল আলমের সমর্থিত যুবলীগ নেতা সোহেল ও জুয়েলের নেতৃত্বে ২৫/৩০ জন সন্ত্রাসী লোহার রড় ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়।

এসময় কাউন্সিলর প্রার্থী হাসান লিটনকে লাঞ্চিত করে এবং তার ৩ সমর্থক যুবদল নেতাকে লোহার রড় দিয়ে পিটিয়ে আহত করে।এ ব্যাপারে চাঁন্দগাও থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।এদিকে বাকলিয়া নোমান কলেজের পূর্বপাশে^র্ বাস্তহারা কলোনীতে ৩৫ নং বক্সিরহাট ওয়ার্ডের বিএনপির ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এডভোকেট তারিক আহমেদ ও মহিলা কাউন্সিলর প্রার্থী মনোয়ারা বেগম গণসংযোগ করাকালে হামলা চালিয়েছে আঃ লীগ কমীর্রা।

বিকেল ৩টার দিকে আওয়ামী লীগের ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নূরুল হকের মিছিল থেকে এ হামলা চালিয়েছে। এতে এডভোকেট আকাশ ও সাজুসহ অন্তত ৮/১০ জন আহত হয়েছে।

Print Friendly, PDF & Email