Download WordPress Themes, Happy Birthday Wishes

সুমনের গণসংযোগ -রাসেলের মতবিনিময় সভা দিয়ে আনুষ্ঠানিক প্রচারণা শুরু

 

”৩৯নং ওয়ার্ডে চসিক নির্বাচনী প্রচারণা শুরু ”
সুমনের গণসংযোগ -রাসেলের মতবিনিময় সভা দিয়ে আনুষ্ঠানিক প্রচারণা শুরু
হোসেন বাবলাঃ১১জানুয়ারী //নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ডে চসিক কাউন্সিলর পদে নির্বাচনী প্রচারণা শুরু করেছে আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থীদের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা আজ সোমবার(১১জানুয়ারী) থেকে হয়েছে। বিকেলে হযরত আলী শাহ মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী হাজী জিয়াউল হক সুমন । আর সন্ধ্যায় বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী সরফরাজ কাদের রাসেল কেন্দ্র আহবায়ক কমিটির সাথে মতবিনিময় সভা করে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেছেন। অত্যন্ত জন বহুল গার্মেন্টস শিল্প উদ্দেশিত ৩৯নং ওয়ার্ডে কাউন্সিলর পদে আর কোন প্রার্থী না থাকায় দুই বড় দলের মধ্যে নির্বাচন যে জমজমাট হতে যাচ্ছে তাতে কোন সন্দেহ নাই। তবে মিশ্রভাব রযেছে দলীয় মেয়র পদের ভোটের হিসাবে।
কারণ, স্থানীয় নির্বাচনে অনেকটাই আঞ্চলিক টান একটি বিষয় সকল বোধ্য মহল বারবার বলছে। আর চসিক নির্বাচন যে সময় থেকে দক্ষিণ হালিশহর এলাকাতে দুটি পাড়ায় বিভক্ত বিরজমান দেখা যাই। স্বন্দীপ পাড়া আর চাটিগ্যা পাড়া নামে। কাল ক্রমে এই প্রভাবটি অনেকটাই কমে গেছে বলে পাঁচবারের মতো ভোটার কর্মী দোস্ত মোহাম্মদ।তিনি আরো বলেন, এই বারই প্রথম সম্পূর্ন ইভিএম ভোট(মেশিন) ভোট যেহেতু হবে , সেহেতু যার দিকে জন সমর্থন বেশী তার পক্ষে ভোটের পাল্লাভারী হবে বলে মন্তব্য করেছেন। আবার অনেক মুরব্বী সমাজ বলেছেন,স্থানীয় ভোটে যাকে জনগণ বেশী কাছে পাবে তারেই ভোটের মাঠে এগিয়ে রাখবেন সেটাই স্বাভাবিক।
কাউন্সিলর প্রার্থী সুমনের গণ সংযোগঃ আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী হাজী জিয়াউল হক সুমন সোমবার বাদে আছর( বিকেলে) দলীয় নেতা কর্মীদের নিয়ে মাজার জিয়ারত করে আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা কার্যক্রম শুরু করে। এসময় থানা আঃলীগ আহবায়ক হাজী হারুন উর রশিদ,মুক্তিযোদ্ধা এম.এ তাহের,ওয়ার্ড সভাপতি সুলতান নাছির উদ্দিন শাহ, ভারপ্রাপ্ত সাঃসম্পাদক আকবর হোসেন কবি,সাবেক কমিশনার হাজী মোঃ আসলাম,আঃলীগ নেতা সেলিম আফজাল,মোঃইলিয়াছ, মোঃহারুণ,লোকমান হাকিম, জাবের হোসেন, হাজী আব্দুর রউফ,নুরুল বশর,হাজী আক্কাস সওঃ ,আব্দুল গফ্ফার,যুবলীগ সাঃসম্পাদক সেলিম রেজা, জামাল উদ্দিন,মোঃ হারুন,স্বেচ্ছাসেবকলীগের মামুনুজ্জামান মামুন, মহিলা আঃলীগ নেত্রী শারমিন সুলতানা,নাছিমা আক্তার, রুমানা আক্তার সহ দলীয় নেতৃবৃন্দ গণ সংযোগে উপস্থিত ছিলেন। নেতৃবৃন্দরা সুমনের লাটিম মার্কায় ভোট প্রার্থনা করেন।
রাসেলের নির্বাচনী মতবিনিময় সভাঃ বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী সরফরাজ কাদের রাসেল সোমবার সন্ধ্যায় কেন্দ্র আহবায়কদের সাথে এক মতবিনিময় সভা করে তার দলীয় নির্বাচনী কার্যক্রম আনুষ্ঠানিক শুরু করেন। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নগর বিএনপির সাবেক জলবায়ু বিষয়ক সম্পাদকহাজী নুরুজ্জামান কন্ট্রঃ, বিশেষ অতিথি কাউন্সিলর প্রার্থী সরফরাজ কাদের রাসেল,ইপিজেড থানা বিএনপির সাঃসম্পাদক রোকন উদ্দিন মাহমুদ খলিল।
৩৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ আশ্রাফ উদ্দিনের সভাপতিত্বে এবং সাঃ সম্পাদক মোঃ মুজিবুর রহমানের সঞ্চালনায়ে সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন থানা বিএনপির সিঃসহ-সভাপতি মোঃ মুজাদ বারেক, সিঃযুগ্ন সম্পাদক মোঃ জাবেদ আনসারী,মোঃইমরান হোসেন,মোঃশাহজাহান,মোঃ আলী সাজু,মোঃ সাগির,মোঃ রিয়াজ উদ্দিন,নুর উদ্দিন মুন্না,৩৯নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর, মোঃ শরীফ,মিজানুর রহমান পারুল,ইফতেকার উদ্দিন,মোঃ আইয়ূব খান,সাইফুর রহমান,জসিম উদ্দিন,নওশাদ ও মইনুদ্দিন । সভায় সকলে ঐক্যবদ্ধভাবে ডাঃশাহাদাতের ধানের শীষে এবং রাসেলের রেডিও মার্কায় ভোট কামনা করে দোয়া চান। আগামী ২৭ জানুয়ারী চ সি ক নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ।

Print Friendly, PDF & Email