Download WordPress Themes, Happy Birthday Wishes

ইসলামের জন্য ফাঁসির মঞ্চে যেতেও প্রস্তুত বাঁশখালীতে জুনায়েদ বাবুনগরী

মোঃরিয়াদুল ইসলাম:বাঁশখালী প্রতিনিধি: ইসলামের জন্য ফাঁসির মঞ্চে যেতেও প্রস্তুত আছেন বলে জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী।
তিনি গতকাল বাঁশখালী উপজেলার জলদী দারুল কারীম মাদরাসার তিন দিন ব্যাপী বার্ষিক মাহফিলের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তৃতায় এই সব কথা বলেন।
এই সময় তিনি আর বলেন:ইসলামের জন্য,
ঈমান টিকিয়ে রাখার জন্য আমাকে যদি ফাঁসির কাষ্ঠে ঝুলানো হয় তবুও আমি চুল পরিমাণও পিছপা হবো না।’এই সময় তিনি  ফ্রান্সের ইসলাম বিদ্বেষী  প্রেসিডেন্ট ম্যাক্রোকে সময়ের আবু জাহেলের খালাতো ভাই এবং ভারতের প্রধানমন্ত্রী মোদীকে তালতো ভাই উল্লেখ করে বলেন, ‘হযরত উমর, আলীর উত্তরসূরী হিসেবে আমাদেরকে এই ইসলাম বিদ্বেষীদের কবর রচনা করতে হবে।’
এর আগে তিনি দারুল কারীম মাদরাসার মরহুম আলহাজ্ব আবুল কাসেম (রহঃ) এতিমখানা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
দারুল কারীম মাদরাসার পরিচালক সাংবাদিক মাওলানা শফকত হোসাইন চাটগামীর সঞ্চালনায় তিন দিন ব্যাপী ষষ্ঠ বার্ষিক মাহফিলে আরো বয়ান পেশ করেন- মাওলানা রফিকুল ইসলাম মাদানী, মাওলানা মোশতাক আহমদ, মাওলানা জুনায়েদ আল হাবীব, মাওলানা আলমগীর বিন কবির, মাওলানা কামরুজ্জামান আইয়ুবী, মাওলানা সালাহউদ্দিন মাসউদ, মাওলানা মাহমুদুর রশিদ, মাওলানা মাহমুদ মাদানী, মাওলানা খালেদুর রহমান, মাওলানা আবু বকর, মুফতি রিজওয়ান রফিকী, মাওলানা রাশেদুল ইসলাম রহমতপুরী, মাওলানা সরোয়ার হোসেন বিক্রমপুরী, আল্লামা নুর হোসেন নুরানী, মাওলানা সাইফুদ্দীন দৌলতপুরী, মাওলানা ফিরোজ উদ্দীন নাছিমী, মাওলানা জসিম উদ্দীন সিকদার, মাওলানা ওবাইদুল্লাহ রফিকী, মাওলানা ওবাইদুর রহমান হুযাইফি, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী প্রমুখ।
আল্লামা জুনায়েদ বাবুনগরীর দোয়া ও আখেরী মোনাজাতের মাধ্যমে গতকাল তিন দিন ব্যাপী এই বার্ষিক মাহফিলের আনুষ্ঠানিক সমাপ্তি ঘটে। মাহফিল সুন্দর ও সুশৃঙ্খলভাবে সম্পন্ন করতে সহযোগিতা করায় প্রশাসনসহ সকলের প্রতি দারুল কারীম মাদরাসার পরিচালক সাংবাদিক মাওলানা শফকত হোসাইন চাটগামী কৃতজ্ঞতা জানিয়েছেন।
Print Friendly, PDF & Email