বিনোদন

যেখানে অন্য তারকা সন্তানদের চেয়ে ব্যতিক্রম অক্ষয়পুত্র

বলিউড তারকাদের জীবনযাপন নিয়ে ভক্তদের মাঝে সব সময়ই এক ধরনের কৌতূহল কাজ করে। শুধু তাই নয়, তাদের সন্তানদের নিয়েও আগ্রহ কম নয়, তারা কী ধরনের পোশাক পরেন, কেমন খাবার খান, কাদের সঙ্গে ঘোরাফেরা করেন ইত্যাদি বিষয়াদি জানতে মুখিয়ে থাকেন ভক্তরা। বলিউডের অনেক তারকা সন্তান অভিনয়ে নাম লিখালেও এখনও অনকেই এই জগত থেকে নিজেকে দূরে রেখেছেন। কিন্তু নানা কারণে আলোচনায় থাকেন তারাও।

এদিক থেকে বলিউড অভিনেতা অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না দম্পতির পুত্র আরাভ কুমার একটু আলাদা। অন্য তারকা সন্তানেরা বছরজুড়ে পার্টি নিয়ে ব্যস্ত থাকেন; সোশ্যাল মিডিয়ায় তাদের সরব উপস্থিতি লক্ষ্য করা যায়। বাবা-মায়ের মতো অধিকাংশ তারকা সন্তানেরা বলিউডে ক্যারিয়ার গড়তে চান। কিন্তু আরাভ ঠিক তার বিপরীত। হিন্দুস্তান টাইমসের এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে এমন তথ্য জানান ‘খিলাড়ি’খ্যাত অভিনেতা অক্ষয়।

এ অনুষ্ঠানে অক্ষয়ের সঙ্গে উপস্থিত হয়েছিলেন দক্ষিণী সিনেমার তারকা রামচরণ। বাবা চিরঞ্জীবীর পথ ধরে তিনিও অভিনয়ে এসেছেন। বাড়িতে বাবার সঙ্গে অভিনয়ের বিষয়ে প্রচুর আলোচনা হতো বলে জানান তিনি। একই মঞ্চে অক্ষয় কুমার তার বাড়ির বিপরীত চিত্র ব্যাখ্যা করেন।

অক্ষয় কুমার বলেন, “আমি শুধু ভাবছিলাম আমার বাড়িতেই কতটা আলাদা চিত্র। আমি আমার ছেলেকে সিনেমা দেখাতে চাই, সিনেমার বিষয়ে তাকে বলতে চাই। কিন্তু সে সিনেমা দেখতে চায় না। আমি যতই তাকে সিনেমার মধ্যে রাখতে চাই, সে কোনওভাবেই এসবের মধ্যে থাকতে চায় না। সে তার কাজে ব্যস্ত থাকে; সে পড়াশোনা কিংবা ফ্যাশন ডিজাইনিং করতে চায়।”

২০০১ সালে অভিনেত্রী টুইঙ্কেল খান্নার সঙ্গে ঘর বাঁধেন অক্ষয় কুমার। এ দম্পতির প্রথম সন্তান আরাভ কুমারের জন্ম হয় ২০০২ সালে। তিনি বর্তমানে দেশের বাইরে পড়াশোনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এ দম্পতির নিতারা কুমার নামে একটি কন্যা সন্তানও রয়েছে। ২০১২ সালে জন্ম তার। নিতারাকেও মিডিয়ায় দেখা যায় না বললেই চলে! সূত্র: হিন্দুস্তান টাইমসপিঙ্কভিলা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button