Download WordPress Themes, Happy Birthday Wishes

চট্টগ্রামে প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের উদ্যোগে কম্বল ও মাস্ক বিতরণ

বিশেষ প্রতিনিধিঃ১৮জানুয়ারী

চট্টগ্রাম মহানগরে ১৮ জানুয়ারি বিকাল ৩টায় প্রশিকা আকবরশাহ ্, সাগরিকা ও পাহাড়তলী উন্নয়ন এলাকার যৌথ উদ্যোগে পাহাড়তলীস্থ নূর কনভেনশন হলে প্রশিকার প্রধান নির্বাহী সিরাজুল ইসলামের সভাপতিত্বে শীতার্থ অসহায় দরিদ্র সদস্যদের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দিন। তিনি বলেন, শীতার্থ অসহায় মানুষের জন্য প্রশিকা যে উদ্যোগ গ্রহণ করেছে সেটা প্রশংসার দাবিদার। সমাজের বিত্তশীল সকল মানুষকে অসহায় মানুষসের পাশে দাঁড়াতে তিনি আহ্বান জানান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, প্রশিকার উপ-পরিচালক আনোয়ারুল ফারুক। উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, প্রশিকার সিনিয়র পরিচালক কামরুল হাসান কামাল। সভাপতির বক্তব্যে প্রশিকার প্রধান নির্বাহী বলেন, প্রশিকা ১৯৭৬ সাল থেকে দরিদ্র মানুষের আর্ত্মসামাজিক উন্নয়নে কাজ করে আসছে। বিভিন্ন প্রকার দূর্যোগের সময়ও প্রশিকা অসহায় মানুষের পাশে ছিল। ভবিষ্যতেও এ ধরণের কর্মসূচি চলমান থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, প্রশিকার উপ পরিচালক শাহাদাত হোসেন, রফিকুল কাশেম, সহকারী পরিচালক অজয় মিত্র শংকু, আবুল বাশার, বিভাগীয় ব্যবস্থাপক ঝুনু রাণী পাল, মুসলেম উদ্দিন, মাহবুবুর রহমান, আব্দুস ছাত্তার, এলাকা ব্যবস্থাপক রাখাল চন্দ্র সরকার, মো: ওয়াসিমুন নেওয়াজ, জাহাঙ্গীর আলম, কামাল হোসেন মৃধা, শাখা ব্যবস্থাপক শহীদ আলী, আব্দুল মান্নান সিকদার, শাহ আলম, সাকিনা বেগম, আব্দুল মোমেন, আনিসুজ্জামান খোকন, স্বপন সূত্রধর সহ প্রশিকা পাহাড়তলী, আকবরশাহ্, সাগরিকা উন্নয়ন এলাকার সর্বস্তরের কর্মী ও দলীয় সদস্যবৃন্দ।

Print Friendly, PDF & Email