বিনোদন

বিচ্ছেদ নয়, ছেলেকে নিয়ে এক ছাদের নিচেই থাকবেন রাহুল-প্রিয়াঙ্কা

অবশেষে রাহুল ব্যানার্জী ও প্রিয়াঙ্কা সরকারের মধ্যকার সম্পর্কে বরফ গলতে শুরু করেছে। জানা গেছে, তাদের মধ্যে যে মামলা চলছিল, তা তারা প্রত্যাহার করে নিয়েছেন। শীঘ্রই তারা একসঙ্গে থাকবেন। আর ছেলে সহজের কথা ভেবেই এই সিদ্ধান্ত। মা-বাবা একসঙ্গে থাকবে শুনে বেশ খুশি ছোট্ট সহজ। এমনটাই জানিয়েছেন রহুল অরুণোদয় ব্যানার্জী।

এর মধ্যদিয়ে তাদের ভাঙা প্রেম, ভাঙা সংসার জোড়া লাগার ইঙ্গিত পাওয়া যাচ্ছে। ‘চিরদিনই তুমি যে আমার’- ছবির সেট থেকেই রাহুল-প্রিয়াঙ্কার প্রেমের শুরু, তারপর বিয়েও করে নেন। রাহুল-প্রিয়াঙ্কার এক সন্তানও রয়েছে,নাম ‘সহজ’। আইনত বিচ্ছেদ না হলেও বহু বছর রাহুল-প্রিয়াঙ্কা আলাদাই থাকছিলেন। একসময় তাঁদের সম্পর্ক এতটাই তিক্ত হয়ে যায়, সেই কাদা ছোড়াছুড়ি প্রকাশ্যে চলে আসে। বিচ্ছেদের জন্য আইনি পথেও হাঁটছিলেন তারা। তবে রাহুল প্রিয়াঙ্কার একমাত্র ছেলে সহজ-এর জন্যই আবারও সবকিছু সহজ হয়ে গেল রাহুল-প্রিয়াঙ্কার মধ্যে।

গত বছর থেকেই একটু একটু করে ফের কাছাকাছি আসছিলেন রাহুল-প্রিয়াঙ্কা। পূজা, দোল, সব অনুষ্ঠানেই সহজকে মাঝে রেখে একসঙ্গেই সেলিব্রেট করতে দেখা গিয়েছিল রাহুল-প্রিয়াঙ্কাকে। বছর শেষে প্রিয়াঙ্কার জন্মদিনেও অভিনেত্রীর সঙ্গে একই রঙের পোশাক পরে দেখা গিয়েছিল রাহুলকে। আবার সহজকে নিয়ে একসঙ্গে দোলও উদযাপন করেছিলেন এই জুটি। তাই রাহুল-প্রিয়াঙ্কা যে এক হচ্ছেন, তা নিয়ে টলিপাড়ায় কানাঘুষা শোনাই যাচ্ছিল। এবার সেই খবরেই সিলমোহর দিলেন অভিনেতা রাহুল অরুণোদয়।

উল্লেখ্য, ২০১৮ সালে প্রথম মামলা করেছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। সেই মামলা গড়ায় ২০২৩-এ। তবে জানুয়ারিতে তারা কেউই আদালতে হাজিরা দেননি। রাহুল জানিয়ে দিয়েছেন তারা আর মামলা চালাবেন না। আগামী জুলাই মাসে পুরো বিষয়টি আইনত জানিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন অভিনেতা। সূত্র : হিন্দুস্তান টাইমস।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button