Download WordPress Themes, Happy Birthday Wishes

ভালোবাসা দিবসে মেলানিয়ার টুইট, এরপরই গুঞ্জন শুরু

ভালোবাসা দিবসে টুইট করেছিলেন যুক্তরাষ্ট্রের সদ্য সাবেক ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। শিশুদের সঙ্গে তোলা নিজের তিনটি ছবি দিয়ে তিনি পোস্টটি করেন। এরপরই শুরু গুঞ্জন। কারণে টুইটে তিনি স্বামীর সদ্য সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নাম উল্লেখ করেননি।

এর আগের বছরগুলোতে জাতীয় স্বাস্থ্য ইনস্টিটিউটে অসুস্থ শিশুদের সঙ্গে সময় কাটাতেন মেলানিয়া। কিন্তু ফার্স্ট লেডির দায়িত্বে না থাকায় এবার তা হয়নি। কিন্তু সেই শিশুদেরকেই ভালোবাসা দিবসে স্মরণ করে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

এদিকে, যুক্তরাষ্ট্রের সংসদ ভবনে সহিংসতায় ইন্ধন দেওয়ার অভিযোগে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়ায় কোনো পোস্ট দিতে পারেননি ডোনাল্ড ট্রাম্প।

জানা গেছে, মেলানিয়া নতুন প্রজেক্টে কাজ কাজ শুরু করার উদ্যোগ নিয়েছেন। এ জন্য কর্মীও নিয়োগ দিয়েছেন তিনি। এদিকে, ডেইলি মেইল জানিয়েছে, মেলানিয়ার মতে, বর্তমান মার্কিন ফার্স্ট লেডি জিল বাইডেনকে বেশি গুরুত্ব দিচ্ছে মিডিয়া। এতে কিছুটা ক্ষুব্দ হয়েছেন তিনি।

বর্তমানে ফ্লোরিডার মারে লোগো রিসোর্টে স্বামীর সঙ্গেই আছেন মেলানিয়া। দিনে একাধিকবার তিনি স্পাতে গিয়ে কয়েক ঘণ্টা সৌন্দর্যচর্চা করেন।

Print Friendly, PDF & Email