Download WordPress Themes, Happy Birthday Wishes

প্রভাসের পোশাকের মূল্য ৬ কোটি!

আগামী ৩০ জুলাই মুক্তি পাবে বাহুবলি খ্যাত নায়ক প্রভাসের সিনেমা ‘রাধে শ্যাম’। প্রভাসের চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য শুধু তার কস্টিউম বাবদ খরচ হয়েছে ৬ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় যা ৬ কোটি ৯৯ লাখ ২৪ হাজার টাকা।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ‘রাধা কৃষ্ণ পরিচালিত এ সিনেমা কস্টিউম ডিজাইনার হিসেবে কাজ করেছেন থোটা বিজয়ভাস্কর ও একা লক্ষ্মী। সিনেমায় মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করেছেন তারানুম খান। হেয়ার স্টাইলিস্ট ছিলেন রোশান।’

১৯ শতকের প্রেমের গল্প নিয়ে গড়ে উঠেছে এ সিনেমার গল্প। ইউরোপের প্রেক্ষাপটে সিনেমাটির চিত্রনাট্য রচনা করা হয়েছে। সিনেমায় প্রভাসের চরিত্রের নাম বিক্রম আদিত্য। পূজা হেগড়েকে দেখা যাবে প্রেরণা নামের একটি চরিত্রে।

সিনেমার ট্রেলারে যায়, রেলওয়ে স্টেশনে প্রথম দেখার পর অভিনেত্রী পূজা হেগড়েকে আকর্ষণ করার চেষ্টা করছেন প্রভাস। নিজেকে রোমিও মনে করেন কিনা প্রভাসকে প্রশ্ন করেন পূজা। জবাবে এই অভিনেতা বলেন, ‘আমি তার মতো নই। সে ভালোবাসার জন্য মারা গেছে। আমি তা করব না।’

ইউভি ক্রিয়েশনের ব্যানারে নির্মিত হয়েছে ‘রাধে শ্যাম’। হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

Print Friendly, PDF & Email