Download WordPress Themes, Happy Birthday Wishes

লাখো ভক্তের সমাগম :কুতুবদিয়ায় আব্দুল মালেক শাহ’র২১তম বার্ষিক ওরস শরীফ সম্পন্ন

কুতুবদিয়া থেকে ফিরে হোসেন বাবলাঃ২০ফেব্রুয়ারী

অলীকুল সম্রাট হযরত শাহ আব্দুল মালেক আল-কুতুবী(রাহঃ)’র২১তম বার্ষিক ওরস ও ফাতিহা শরীফ গত ১৯ ফেব্রুয়ারী দিবাগত শুক্রবার বাদে জুমা এবং শনিবার (ফজরের নামজ শেষে) বিশেষ মুনাজাতের মাধ্যমে সম্পন্ন হল।
এর আগে ১৮ ফেব্রুয়ারী সকাল সাড়ে ৭টা থেকে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে শুরু হয়। শুক্রবার জুমার নামাজ ও মাহফিলের শেষে আখেরী মুনাজাতে অংশগ্রহণ করে দেশের বিভিন্ন অঞ্চলের জাতি,ধর্ম নির্বিশেষে লাখ লাখ ভক্ত আশেকান।

শেষে দিবসে বিশাল মাহফিলে ত্বকরীব পেশ করেন হযরত আব্দুল মালেক শাহ(রাহঃ)’র বড় শাহাজাদা আল্লামা এম,এম মুনিরুল মান্নান কুতুবী আল-মাদানী, অন্যান্য শাহাজাদা বৃন্দ,দেশবরণ্য ওলামায়ে কেরামসহ সর্বস্তরের গণ্যমান্য বক্তিবর্গ।
২দিনব্যাপি বিভিন্ন মহতী কর্মসূচি শেষে জিকির,মিলাদ,কিয়াম এবং দেশ ওজাতির কল্যাণ কামনা করে আখেরী মুনাজাত পরিচালনা করেন কুতুব শ,রীফ দরবারের পরিচালক ,শাহাজাদা আলহাজ্ব শেখ ফরিদ আল-কুতুবী।

এসময় মঞ্চে অন্যান্য অতিথির মধ্যে এন্তেজামিয়া কমিটির কার্যকরী সভাপতি আলহাজ্ব মোঃআজিজুল কদর,মহাসচিব-আলহাজ্ব মোঃ শরীফ,এন্তেজামিয়া কমিটির যুগ্ন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডঃ মাহফুজুর রহমান খান সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

Print Friendly, PDF & Email