Download WordPress Themes, Happy Birthday Wishes

“মাতৃভাষা দিবস উপলক্ষে ” তাজ কর্মজীবি সমবায় সমিতি’র বার্ষিক সম্মিলন ও পুরস্কার বিতরণীসভা

প্রেস বিজ্ঞপ্তীর খবর: ২১ফেব্রুরায়ারী

নগরীর পতেঙ্গা থানাধীন ষ্টীলমিল বাজার এলাকা থেকে মাতৃভাষা দিবস উপলক্ষে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী জানান,তাজ কর্মজীবি সমবায় সমিতি সকল সদস্য বৃন্দরা।
২১ফেব্রুয়ারী রবিবার সকাল ৭টা সময় চট্টগ্রামের কর্নফুলি ইপিজেড শহীদ মিনারে শহীদের প্রতি শ্রদ্ধা জানান, তাজ কর্মজীবি সমবায় সমিতি সকল কর্মকর্তা ও সদস্য বৃন্দরা,সকালে র্যালীটি বের করেন তাজ কর্মজীবি সমবায় সমিতির নিজ কার্য্যলয় থেকে।পরে তাজ কর্মজীবি সমবায় সমিতির বনভোজন এর আয়োজন করেন। বনভোজনটি ষ্টীলমিল টু আনন্দ বাজার সি-বীচে এলাকায় উদযাপন করেন।

প্রীতিভোজে উপস্থিত ছিলেন সমিতির চেয়ারম্যান হোসনে আরা বেগম, ভাইস চেয়ারম্যান তানবিনা আরা রিমু,অর্থ সম্পাদক ফয়সাল আহম্মেদ, ব্যবস্থাপনা পরিচালক মমতাজ বেগম, এডভাইজার এম এ মোতালিব,সিনিয়র সদস্য মনছুর, সুমন প্রমুখ। এসময় বনভোজন অনুষ্ঠানে আর ও উপস্থিত ছিলেন ম্যানেজার আইরিন,ফিল্ড ম্যানেজার রাজিয়া, রুমি,পারভীন,হাফিজা,মিনারা, নাজিমা আক্তার তাজু,আরিফ,সেলিম,সাথী, রিনা,জেসমিন তাজমহল।

এছাড়া আর ও উপস্থিত ছিলেন মর্ডাণ হারর্বাল’র বিএস,জিএস,ডিএস,ও পিএস,আলহাজ্ব আব্দুল আলিম (হালিম) ,ডিসটিউট লিডার সহ আরও অনেকেই। অনুষ্ঠানের মধ্যে ছোট শিশু কিশোরদের নাচ-গান প্রতিযোগীতা ও মিউঝিকেল চেয়ার খেলায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন তাজ কর্মজীবি সমবায় সমিতির ব্যবস্হাপনা পরিচালক মমতাজ বেগম।
অনুষ্ঠানের তাজ সমিতির ব্যবস্হাপনা পরিচালক মমতাজ বেগম, এম এ মোতালিব বক্তব্য রাখেন। ভোজসভার আয়োজন করেন তাজ ইলেকট্রনিক ।

 

Print Friendly, PDF & Email