Download WordPress Themes, Happy Birthday Wishes

অসাম্প্রদায়িক বাংলাদেশের গড়তে সবাইকে একযোগে কাজ করতে হবে : আমু

 

৬ মার্চ ২০২১ (বাসস) : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪-দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি আজ স্বাধীনতাবিরোধী অপশক্তিকে মোকাবেলা করে অসাম্প্রদায়িক ও সুখী-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে ধর্ম ও দল-মত নির্বিশেষে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন।
আজ শনিবার সকালে ঝালকাঠি জেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত থেকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
জেলা শহরের ফায়ার সার্ভিস সড়কের আখড়াবাড়ি মন্দির চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করে জেলা পূজা উদযাপন পরিষদ।
আমির হোসেন আমু এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্য করে দেশের চাকা পিছনের দিকে ঘুরিয়ে দেওয়া হয়েছিল। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাল ধরার পর বাংলাদেশ আজ সারাবিশ্বে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।
এরআগে, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি মিলন কান্তি দত্ত জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন।
সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট নির্মল চন্দ্র দে’র সভাপতিত্বে এবং জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তরুণ কর্মকারের সঞ্চালনায় এ সম্মেলনে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয়, জেলা ও উপজেলা নেতৃবৃন্দ এবং উপস্থিত ছিলেন।
পরে শিশুরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. অসীম কুমার সাহাকে সভাপতি ও জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক তরুণ কর্মকারকে সাধারণ সম্পাদক করে জেলা পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি গঠন করা হয়।

Print Friendly, PDF & Email