Download WordPress Themes, Happy Birthday Wishes

আনসার-ভিডিপি’র মতবিনিময় সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুবর্ণ জয়ন্তী ও মুজিব শতবর্ষ উদযাপন

 

আনসার-ভিডিপি’র মতবিনিময় সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৭ই মার্চের ভাষণের সুবর্ণ জয়ন্তী ও মুজিব শতবর্ষ উদযাপন।

আন্তর্জাতিক স্বীকৃতিপ্রাপ্ত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৭ই মার্চের ভাষণের সুবর্ণ জয়ন্তী ও মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চট্টগ্রাম জেলা কর্তৃক আয়োজিত মতবিনিময় সভা ফয়’সলেকস্থ প্রশিক্ষণ মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চট্টগ্রাম রেঞ্জের উপমহাপরিচালক মোঃ শাহ&বুদ্দিন, বিএএমএস, পিএএমএস।

চট্টগ্রাম এর জেলা কমান্ড্যান্ট বিকাশ চন্দ্র দাস এর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রেঞ্জ পরিচালক মোহাম্মদ সাইফুজ্জামান, পিএএমএস, পটিয়াস্থ ১৫ আনসার ব্যাটালিয়নের
উপ-পরিচালক এএসএম আজিম উদ্দিন, থানা আনসার ও ভিডিপি কর্মকর্তা, পিসি, এপিসি ও আনসার সদস্যগণ।

উক্ত মতবিনিময় সভায় সকল কর্মকর্তা, কর্মচারী এবং অঙ্গীভূত পিসি, এপিসি ও আনসার সদস্যরা চট্টগ্রাম রেঞ্জের উপমহাপরিচালক’কে ফুলেল শুভেচ্ছা দিয়ে অভিনন্দন জানান। প্রধান অতিথি উপস্থিত সকলের উদ্দেশ্যে বঙ্গবন্ধুর স্বপ্ন ও চেতনাকে বাস্তবায়নের লক্ষ্যে সবাইকে একাগ্র হয়ে বাহিনীর সুনাম অক্ষুন্ন রেখে আন্তরিকভাবে কাজ করতে হবে, তাহলে দেশ এগিয়ে যাবে এবং বিশ্বের উন্নত দেশগুলির মত এ দেশও উন্নতির শিখরে পৌঁছে যাবে। পরিশেষে তিনি এ বাহিনীর ক্রমোন্নতি কামনা করে উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে তার বক্তব্য সমাপ্ত করেন।

Print Friendly, PDF & Email