Download WordPress Themes, Happy Birthday Wishes

মুজিব শত বর্ষ উপলক্ষে চট্টগ্রাম সিবিএ-২৩৪ কর্তৃক ক্রিকেট টুর্নামেন্ট উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী

মুজিব শত বর্ষ উপলক্ষে চট্টগ্রাম ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস কর্মচারী ইউনিয়ন (সিবিএ)-২০২১ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করেন। এতে ১৬টি ক্রিকেট টিম অংশ গ্রহণ করেন। এই উপলক্ষে গতকাল রবিবার বিকাল সাড়ে তিন টায় এক বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। র‌্যালীটি সিবিএ কার্যালয় থেকে কাস্টম পর্যন্ত প্রদক্ষিণ করেন। র‌্যালীটিতে নেতৃত্বে দেন সিবিএ সাংগঠনিক সম্পাদক ও ক্রিকেট টুর্নামেন্ট আয়োজক কমিটির আহবায়ক মোহাম্মদ হারুণ বাবর। পরে কাস্টম চত্বরে এক সংক্ষিপ্ত সমাবেশ করেন। সিবিএ’র সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সিবিএ সভাপতি এ কে এম এনায়েত উল্লাহ খোকন, সাবেক সভাপতি কাজী মো: খায়রুল বাশার মিল্টন, টুর্নামেন্ট কমিটির আহবায়ক ও সিবিএ সাংগঠনিক সম্পাদক মো:হারুন বাবর। এছাড়া উপস্থিত ছিলেন, সিবিএ উপদেষ্টা মো:ওয়াজি উল্ল্যাহ বাদল, সিবিএ সহ-সভাপতি মো: বোরহান উদ্দীন (বাহাদুর), যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সহ-সম্পাদক-২ মো: মঞ্জুরুল আলম ভূঁইয়া (নিপু), অর্থ সম্পাদক আব্দুস ছাত্তার হাওলাদার, দপ্তর সম্পাদক মো:আলকাছ মিয়া, কাষ্টম বিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহিম, বন্দর বিষয়ক সম্পাদক মো: রাসেল খাঁন, যুগ্ম বন্দর বিষয়ক সম্পাদক মো: জয়নাল আবেদীন (মামুন), অফ-ডক বিষয়ক সম্পাদক-২ মো:মাসুম বিল্লা, ইপিজেট বিষয়ক সম্পাদক এইচ এম হাছান উজ্জ্বামান হাছান, কার্যনির্বাহী সদস্য মো:জাবেদ উদ্দীন, মো: ফেরদৌস আলম, মো: মোশারফ হোসেন, আব্দুল্লাহ আল মামুন, মো:এনামুল হক, মো:আরমান হোসেন। উপ-কমিটির সদস্য জাহিদুল ইসলাম, মোখলেছুর রহমান, সামশুদ্দিন রুবেল, আজাদ রহমান, সাদ্দাম হোসেন, মিনহাজুল উদ্দীন চৌধুরী ও আলী আজম প্রমুখ।
বক্তারা বলেন, খেলাধুলার মূল কথা হলো প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টি করা। প্রতিযোগিতামূলক মনোভাব খেলোয়াড়দের মধ্যে তৈরী করে শৃঙ্খলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ, কর্তব্যপরায়ণতা ও পেশাদারিত্ব। খেলাধুলার সঙ্গে স্বাস্থ্য ও মনের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। সুস্থ দেহ মানেই সুস্থ মন। খেলাধুলা জীবনকে করে সুন্দর, পরিশীলিত। তাছাড়া আন্তর্জাতিক অঙ্গনে দেশের পরিচিতি ও সম্মান বাড়ানোর ক্ষেত্রে খেলাধুলার ভূমিকা অতুলনীয়’- বলে উল্লেখ করেন বক্তারা। ক্রীড়ার মাধ্যমে মাদকসহ সকল অসামাজিক কর্মকান্ড থেকে দূরে রাখা সম্ভব।
আগামী ১২ মার্চ উক্ত টুর্নামেন্ট শুভ উদ্বোধন করা হবে এবং সপ্তাহের শুক্র ও শনিবার দুই দিন খেলা প্রতিযোগিতা হবে। নির্ধারিত দিনে দুইটি ম্যাচ চলবে।

Print Friendly, PDF & Email