Download WordPress Themes, Happy Birthday Wishes

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে পটিয়াতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পটিয়া উপজেলা বিএমএসএফ এবং প্রেসক্লাবের যৌথ উদ্যোগে ”

(পটিয়া প্রতিনিধি:দক্ষিণ জেলার খবর)চট্টঃ

নোয়াখালীতে গুলিবিদ্ধ হয়ে নিহত উদীয়মান সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যাকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক কঠোর শাস্তির দাবিতে পটিয়ায় চট্টগ্রাম দক্ষিণ জেলা ও উপজেলা বিএমএসএফ এবং প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ, মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়।
এতে সভাপতিত্ব করেন পটিয়া উপজেলা কমিটির সভাপতি নুরুল ইসলাম, প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা সভাপতি আবদুল হাকিম রানা, সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন গনতন্ত্রী পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা তাজুর মুল্লুক, প্রেসক্লাব সভাপতি এস.এম.এ.কে জাহাঙ্গীর, জেলা সহ-সভাপতি আবদুর রাজ্জাক, বোয়ালখালী প্রেসক্লাব সভাপতি, বিএমএসএফ নেতা সিরাজুল ইসলাম, জেলা সাংগঠনিক সম্পাদক এম.এ হামিদ ।

উপজেলা সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলামের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন জেলা বিএমএসএফ যুগ্ম সম্পাদক এম মহিউদ্দিন চৌধুরী, নারী নেত্রী রিংকি দেব, চন্দনাইশ প্রেসক্লাব সহ-সভাপতি আবু তালেব আনসারী বিএমএসএফ চন্দনাইশ আহবায়ক নুরুল আলম, পটিয়া সহ-সভাপতি ফারুকুর রহমান বিনজু, যুগ্ম সম্পাদক সেলিম চৌধুরী সাংস্কৃতিক সম্পাদক সুজিত দত্ত, কামরুল ইসলাম, থাপা বড়ুয়া, মোস্তফা, সঞ্জয় সেন, রঞ্জন ধর, এসএম জুয়েল, শিবু দেব, কবি আজম ও নুরুল মোস্তফা প্রমুখ।

এতে বক্তারা বলেন, গণমাধ্যমের অবাধ তথ্য প্রবাহের এ যুগে তথ্য সংগ্রহ করার সময় নোয়াখালীর কোম্পানী গঞ্জের বসুর হাটে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিকে গুলিবিদ্ধ করে নির্মম ভাবে হত্যার মাধ্যমে মত প্রকাশের স্বাধীনতাকে চরম ভাবে স্তব্ধ করা হয়েছে। তারা এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। তারা মাননীয় প্রধানমন্ত্রী,স্বরাষ্ট্রমন্ত্রী এবং তথ্যমন্ত্রী সহ সংশ্লিষ্টদেরকে সাংবাদিকদের নিরাপত্তা বিধানেরও জোর দাবি জানান।

Print Friendly, PDF & Email