Download WordPress Themes, Happy Birthday Wishes

”স্বাধীনতার ঘোষণা ও মূলমন্ত্র ৭মার্চের ভাষণ”এমপি লতিফ‘র পক্ষে আলোচনা সভা ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ৮মার্চ

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে এম. এ. লতিফ এমপি’র উদ্যোগে সাংসদের ৩নং জেটি গেইটস্থ দলীয় কার্যালয়ে সকাল ১১টায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ৩৯ নং ওয়ার্ড সাবেক কাউন্সিল মোঃ আসলাম’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া।

ব্যারিস্টার কলেজ ছাত্র সংসদের ভিপি জাহিদ হোসেন খোকন’র সঞ্চালনা বক্তারা বলেন-বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চ এর ভাষণই ছিল স্বাধীনতার ঘোষণা ও মূলমন্ত্র। এই মূলমন্ত্রকে ধারণ করে বাঙালি জাতি স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে বিজয় ছিনিয়ে আনেন। বক্তারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দেশ পরিচালনায় দক্ষতার দৃষ্টান্ত উত্থাপন করে বলেন-তাঁর দক্ষ নেতৃত্বের কারণে করোনা মহামারী থেকে দেশবাসী রক্ষা করার জন্য করোনা ভ্যাকসিন ব্যবস্থা করে মানুষের দোড়গড়ায় পৌঁছে দিতে সক্ষম হয়। এটি দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর দেশপ্রেমের বহিঃপ্রকাশ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন লবণ শ্রমিকলীগের সভাপতি আব্দুল মতিন মাস্টার, জাহিদুল আলম মিন্টু, মোস্তফা কামাল টিপু, সিটি কলেজ ছাত্রলীগের সা:সম্পাদক মোঃ ইকবাল হোসেন, আ:লীগ নেতা নেছার মিয়া আজিজ, নগর যুবলীগ’র সদস্য মোঃ আক্তার হোসেন, মোঃ আমিন, ৪০ নং ওয়ার্ড যুবলীগ’র সভাপতি নজরুল ইসালম, সা: সম্পাদক মোঃ সালাহউদ্দিন, যুবলীগ নেতা সালাহউদ্দিন বাবর ও নুর উদ্দিন মারুফ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-প্রবীণ আওয়ামী লীগ নেতা মোঃ ফরিদুল আলম , আব্দুল মান্নান চৌধুরী, ২৯ নং ওয়ার্ড রাশেদ জোবায়েরী, নগর ছাত্রলীগ’র সহ-সম্পাদক মোঃ আরিফ, আব্দুল মন্নান, যুবলীগ নেতা মোঃ মুসলিম উদ্দিন রাহাত, আব্দুল জব্বার জনি, মোঃ মিজান, মোঃ জুয়েল, মোঃ আকবর, মোঃ টিপু, মোঃ আলী, ওমর ফারুক, আব্দুস শুক্কুর, ইমতিয়াজ , মোঃ ফারুক, মোঃ রিফাত আলম, মোঃ আক্তারুজ্জামান, মোঃ রানা সহ চট্টগ্রাম মহানগর ও চট্টগ্রাম-১১ আসনের আওয়ামীলীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনসমূহের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email