Download WordPress Themes, Happy Birthday Wishes

চট্টগ্রাম-১১এলাকায় এমপি লতিফ’র পক্ষে র্সবসাধারণরে মাঝে মাস্ক বতিরণ

নিজস্ব প্রতিনিধিঃ২৯র্মাচ

স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উপলক্ষে এম. এ. লতিফ এমপি উদ্যোগে তাঁর নির্বাচনী এলাকা চট্টগ্রাম-১১ আসনের সর্বসাধারণের মাঝে ২৯ মার্চ মাস্ক বিতরণ করা হয়। দেশে মহামারী করোনার দ্বিতীয় ঢেউ এ সংক্রমণের হার আশংকাজনকভাবে বৃদ্ধি পাচ্ছে।

করোনা সংক্রমণরোধে জনগণকে সচেতন ও মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে এম. এ. লতিফ এমপি এই মহতি উদ্যোগ গ্রহণ করেন। ২৯ মার্চ পিকআপ ভ্যান করে চট্টগ্রাম-১১ আসনের ৫টি স্পটে আগ্রাবাদস্থ বাদামতলী মোড়, সল্টগোলা রেলক্রসিং, ইপিজেড, স্টীল মিল ও কাটগড় এলাকায় মাস্ক বিতরণ করা হয়।
নগর আ:লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া এম. এ. লতিফ এমপি’র পক্ষে হাজার হাজার মানুষের মাঝে এই মাস্ক বিতরণ করেন। এই কার্যক্রমের সহযোগিতা করেন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ। মাস্ক বিতরণকালে উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আজিজ মোল্লা, ৪০নং ওয়ার্ড আ:লীগ’র সাংগঠনিক সম্পাদক আলী আকবর, ৩৭নং ওয়ার্ড আ:লীগ’র ভারপ্রাপ্ত সভাপতি জানে আলম, যুগ্ম সম্পাদক সৈয়দ মোঃ হোসেন, আ: লীগ নেতা নজরুল ইসলাম মিন্টু, মোঃ আব্দুল মান্নান,৩০ নং ওয়ার্ড আ:লীগ’র দপ্তর সম্পাদক মোঃ ওয়ারিশ আলী খান, ডবলমুরিং থানা ছাত্রলীগ’র সাবেক সভাপতি মোস্তফা কামাল টিপু, ৩৮ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, ৪০নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নজরুল ইসলাম, নগর ছাত্রলীগ’র সহ-সভাপতি ইমতিয়াজ বাবলা, ব্যারিস্টার কলেজ ছাত্র সংসদের ভিপি জাহিদ হোসেন খোকন, নগর ছাত্রলীগ’র সহ-সম্পাদক মোঃ আরিফ, জাহেদ আলী, আনোয়ার আলী ও যুবলীগ নেতা মোঃ মারুফ।
এছাড়া অন্যান্যদের মধ্যে স্বাধীনতা নারী শক্তি পরিচালক অধ্যাপিকা বিবি মরিয়ম, গুল নাহার বেগম, শাহিনুর আক্তার ও রুবি আক্তার, সহকারী পরিচালক পারভিন আক্তার ও মোহছেনা আক্তার উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email