আঞ্চলিকশীর্ষ নিউজ

বেনাপোলে সন্ত্রাসী হামলায় জখম আ,লীগ নেতা নুর আলমের মৃত্যু


মালিক উজ জামান, যশোর : সন্ত্রাসী হামলায় গুরুতর জখম স্থলবন্দর বেনাপোল ইউনিয়নের আমড়াখালী ওয়ার্ড আ,লীগের সভাপতি নুর আলম (৬০)চিকিৎসাধীন অবস্থায় ৩ দিন পর মারা গেছে। নুর আলম একই গ্রামের সন্ত্রাসী মাদক ব্যবসায়ী একাধিক মামলার আসামী বাবুর দায়ের কোপে মারাতœক আহত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। হাসপাতালে ভর্তির তিন দিন পর মঙ্গলবার রাত ২ টার দিকে তিনি মারা যায়।
নুর আলমের আত্মীয় হামলায় আহত মুন্নি বেগম জানান, গত ২৮ আগস্ট রাত্রে যশোর জেলার শার্শা উপজেলার বেনাপোল থানাভূক্ত আমড়াখালী গ্রামের ইমান আলীর ছেলে বাবু তার দলবল নিয়ে পুর্ব শত্রুতার জের ধরে তাদের বাড়িতে হামলা চালিয়ে ককটেল বিস্ফোরন ও ধরালো অস্ত্র দিয়ে কুপিয়ে ৭ জনকে জখম করেছিল। এসময় তাদের স্বজন নুর আলম গুরুতর আহত হয়। স্বজনরা তাকে দ্রুত শার্শা স্বাস্থ্য কমপ্লেস ও পরে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। ঘটনার তিন দিন পর সে ওই হাসপাতালে তিনি মারা যায়। নুর আলম এর ভাই শাহ আলমের অবস্থাও আশঙ্কাজনক। তাকেও খুলনা মেডিকেলে চিকিৎসা দেওয়া হচ্ছে।
বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভুইয়া জানান, ওই এলাকায় ঘটনার দিন থেকে পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। নুর আলম মারা গেছে তিনি শুনেছেন । অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক মুকুল জানান, আ,লীগ নেতা নুর আলম গ্রামে ন্যায় বিচার করতেন এতে শত্রু হয়ে উঠে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী বাবু। তার জের ধরে এহত্যাকান্ড। এ ঘটনার প্রতিবাদ ও হত্যাকারীদের দ্রুত আটকের দাবি জানাচ্ছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button