Download WordPress Themes, Happy Birthday Wishes

কর্ণফুলী ক্রীড়া সংস্থা আয়োজিত আক্তারুজ্জামান স্মৃতি আন্তর্জাতিক দাবায় ফিরোজ চ্যাম্পিয়ন

কর্ণফুলী থেকে ফিরে হোসেন বাবলা:(ক্রীড়া বার্তা)

স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে চট্টগ্রাম উপজেলার কর্ণফুলীতে প্রথমবারের মতো কোন আন্তর্জাতিক ক্রীড়া ইভেন্টের আসর বসলো” বলে উপজেলা নির্বাহি কর্মকর্তা ও কর্ণফুলী উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মিসেস শাহীনা সুলতানা প্রধান অতিথির বক্তব্যে বলেন। তিনি আরো বলেন, আগামীতে দাবার মতো আন্তর্জাতিক আসর গুলো নব-গঠিত ক্রীড়া সংস্থার মাধ্যমে আয়োজনে সার্বিক সহায়তার ঘোষনা দেন।
তিনি ২৭ মার্চ সকাল ১১টায় কর্নফুলী এ.জে চৌধুরী মাঠে জাতীয় পতাকা,বেলুন ও দাবার গুটি চাল দিয়ে দিনব্যাপি দক্ষিণ জেলার কৃতিসন্তান আক্তারুজ্জামান স্মৃতি দাবা প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

২৭ মার্চ ৭রাউন্ডের খেলা শেষে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন কর্ণফুলী উপজেলা পরিষদের চেয়ারম্যান-ফারুক চৌধুরী। পুরস্কার বিতরণীতে প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান বলেন, আগামীতে উপজেলা প্রশাসন এবং বাবুর প্রতিষ্ঠিত ইউসিবিএল ব্যাংকের সৌজন্যে বৃহত পরিসরে এই আয়োজন ধারাবাহিকতা রাখার ঘোষনা দেন।

এসময় ক্রীড়া সংস্থার সাঃসম্পাদক মোঃ সেলিমুল হক (সেলিম)’র সঞ্চালনায়ে উদ্বোধনী সভায় বিশেষ অতিথি ছিলেন-বীর মুক্তিযোদ্ধা ও দঃজেলা আঃলীগ সদস্য এম.এন ইসলাম,চট্টগ্রাম দাবা সমিতির সাঃসম্পাদক ও দাবা আরবিটর প্রকৌঃএস.এম তারেক, জেলা রেফারী সমিতির সদস্য মোঃ মুসা,সাবেক জাতীয় ফুটবলার সাইফুরদ্দিন মানিক(মেম্বার), প্রবীন দাবাড়ু পি.জে বকুল বড়ুয়া। কর্নফুলী এ.জে চৌধুরী কলেজের অধ্যক্ষ মোঃজসীম উদ্দিন টিপুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো শুভেচ্ছা বক্তব্য রাখেন কর্নফুলী ক্লাবের সভাপতি ও টুর্নামেন্ট কমিটির সমন্বয়ক মির্জা মোঃ আরিফ,সদস্য মোঃসাহাব উদ্দিন শিহাব, মোঃ ফরিদউদ্দিন,মোঃজাহাঙ্গীর আলম(দাবা),কামরুল ইসলাম,বাবুল হোসেন বাবলা।

এতে ঢাকার ফিরোজ আহাম্মদ চ্যাম্পিয়ন,আবু হানিফ রানার্স আপ,শেখ রাসেদুল আলম ৩য়স্থান,চট্টগ্রাম জেলার মুজিবুর রহমান ৪র্থ, নোয়াখালীর আব্দুল হালিম ৫ম,ফেনীর নুর মোহাম্মদ ৬ষ্ট,সবুজ-৭ম,রাব্বি সেলিম-৮ম, মির্জা আরিফ উপজেলা সেরা, মহিলা সেরা-লুববা,উদীয়মান তরুন-দিব্যদাশ গুপ্ত,প্রবীন সেরা খেলোয়াড় পদক লাভ করেন ঢাকার মোহাম্মদ দীন।

তাদের কে পদক সহ প্রাইজমানি প্রদানকরে উপজেলা ক্রীড়া সংস্থা থেকে। এতে বিভিন্ন জেলার প্রায় ৬৬জন দাবাড়ু অংশ নেন।

Print Friendly, PDF & Email