Download WordPress Themes, Happy Birthday Wishes

চিটাগাং উইম্যান চেম্বারের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন ”দেশ রক্ষায় প্রধানমন্ত্রী কে সহায়তা করা উচিত”

দীনা ও বাবলাঃ৩১মার্চ(চট্টগ্রাম)

মহান স্বাধীনতা দিবসও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী (৫০বছর)পূর্তি উপলক্ষ্যে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে মুক্তিযুদ্ধে অংশগ্রহনকারী সকল শহীদের সম্মানে কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ এবং ৫০টি বেলুন উড়িয়ে ও জাতীয় সংগীত পরিবেশন, আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, লাল-সবুজের পোশাক ও সাজের প্রতিযোগিতা -সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন,বঙ্গন্ধুর জন্ম না হলে এই বাংলাদেশের জন্ম হতো না। মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তারা আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী পালনের মাধ্যমে স্বাধীনতা অর্জনের চেয়ে স্বাধীনতা রক্ষা করা কঠিন। আর স্বাধীনতাকে রক্ষা করার জন্য বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শক্তহাতে কাজ করে যাচ্ছেন। যার জন্য থাকে ওসহায়তা করা সবার নৈতিক দায়িত্ব ও কর্তব্য।

আমাদের সবার উচিত প্রধানমন্ত্রীকে স্বাধীনতা রক্ষায় সহযোগিতা করা। নারী উদ্যোক্তাদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও লাল-সবুজের পোশাক ও সাজের প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের মাঝে পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দিনব্যাপী কর্মসূচির সমাপ্তি করা হয়।

Print Friendly, PDF & Email