বিশেষ খবররাজনীতি

জনগণের প্রত্যাশা পূরণে গণকর্মচারীদের কাজ করতে হবে : পরিবেশ ও পানি সম্পদ উপদেষ্টা

 

ঢাকা, ২৪ আগস্ট, ২০২৪ (বাসস) : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন ও পানি সম্পদ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান বলেছেন, জনগণের প্রত্যাশা পূরণে সকল গণকর্মচারীকে কাজ করতে হবে।
শুক্রবার বিকেলে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সৈয়দা রিজওয়ানা হাসান আরো বলেন, সকল জনপ্রত্যাশা পূরণ করতে না পারলেও প্রয়োজনে পাশে দাঁড়াতে হবে, যোগাযোগ রেখে কাজ করতে হবে। একজন সরকারি গণকর্মচারীকে ২৪ ঘন্টার জন্য জনসেবা দিতে প্রস্তুত থাকতে হবে। জনগণকে সঙ্গে নিয়ে কাজ করতে পারবে।
তিনি বলেন, সরকারি দপ্তরের কার্যক্রম সম্পর্কে জনগণকে অবহিত রাখতে হবে, সকল কর্মকা-ের তথ্য ওয়েবসাইটে হালনাগাদ করতে হবে। তথ্য অধিকার আইন অনুযায়ী তথ্য দিতে হবে। পাহাড়, টিলা রক্ষা করতে হবে। হবিগঞ্জের পানি উন্নয়ন বোর্ড অফিসের সামনের পুকুরের প্রয়োজনীয় সংস্কার করতে নির্দেশনা প্রদান করে তিনি বলেন, একাজে শিক্ষার্থী ও জনগণের সহায়তা গ্রহণ করতে হবে।
হবিগঞ্জের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে এবং চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার আয়েশা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় পরিবেশ অধিদপ্তর, বন অধিদপ্তর, পানি উন্নয়ন বোর্ডসহ জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণমাধ্যম প্রতিনিধি উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button