Download WordPress Themes, Happy Birthday Wishes

মানবিক আবেদন ও যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ ইপিজেডে মমতার সামনে ভিআইপি সড়কের বেহাল দশা-পাশে সংকোচিত রোড

চিটি পত্র/অভিযোগঃ০২জুলাই

নগরীর ইপিজেড থানাধীন দঃহালিশহর উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশে মমতার সামনের প্রধান(ভিআইপি) সড়কের। অতি নিকটে ৩টি কবরস্থান,১টি বিশাল মসজিদ,নেভী(পতেঙ্গা) হাসপাতাল গেইট,১টি প্রাথমিক বিদ্যালয় ও মাদ্রাসা রয়েছে।

এতো তা শর্তে গার্মেন্টস শিল্প-চট্বগ্রাম বন্দর,এয়ারপোর্ট-পর্যটন রোড সহ সর্ব সাধারণের একমাত্র রোড-ফুটপাত শহরগামী গন্তব্যস্থল।
কিন্তু সম্প্রতি সময়ে আবারো শুরু হওয়া ফ্লাইওভার ব্রিজের কারণে সংকোচিত রোড়ে বিভিন্ন স্থানে বিশাল বিশাল গর্ত আর ফুটপাতের পাশে ড্রেনের নোংরা-ময়লা আবর্জনা যুক্ত পানির যট।

একদিকে মহামারি করোনাভাইরাসে গোটা দেশ এখন আতংকিত আর রোগ-শোকে মানুষ র্নিভাক/বাকরোদ্ধও বটে।
সকাল-বিকালে শ্রমজীবীদের পদচারনায়ে পথটি যেন মৃত্যু কূপ রূপ নেয়। যা না দেখলে কেউ বিশ্বাস করতে চাইবে না।
আর বেলা বাড়ার সাথে সাথেই রোদ্রর আলো-বাতাসে উন্নয়ন কাজের বালি সারা শহরে চড়িয়ে বালিময় পরিবেশ সৃষ্টি হচ্ছে। তাছাড়া মোড়ে মোড়ে গর্ত,যা বর্ষার পানির জন্য ভালোভাবে অবলোকন না করলে মারাত্মক দূর্ঘটনা ঘটে যেতে পারে।

আমরা উন্নয়ন কাজের বিপক্ষে নই। যে উন্নয়নের জন্য মানুষ সংগ্রাম করছে সেউন্নয়ন যদি কারো মৃত্যু ফাঁদ সৃষ্টি করে তার জন্য পরিকল্পিত কাজ হওয়া যোগ্য উচিত বলে মনে করছি।
এই উন্নয়ন কাজের ঠিকাদার প্রতিষ্ঠান কে ভুক্তভোগিরা বহুবার বহুভাবে অনুরোধ করলে যেন কারো অভিভাবক নেই।দায়িত্বপ্রাপ্ত (সিডিএ) সাব-ম্যাক্স কর্তৃপক্ষ এই মানবিক বিষয়টি দয়া করে পূর্ণ বিবেচনায় নিবেন। না হলে যেন কোন দূর্ঘটনার জন্য আপনাদের দায়ী কেউ মেনে নিবে না।

(বিঃদ্রঃ সিমেন্ট ক্রসিং দিয়ে সিইপিজেড মোড় হয়ে বিকল্প সড়ক চালু করে উন্নয়ন কাজ করলে মূল সড়কে কোন সমস্যা হবে না বলে ভুক্তভোগিদের মত।)

তারিখ,চট্টগ্রাম।
০২/০৭/২০২০ইং ভুক্তভোগিদের পক্ষে-
হোসেন বাবলা-চট্টগ্রাম,
দঃহালিশহর,৩৯নং ওয়ার্ড

Print Friendly, PDF & Email