Download WordPress Themes, Happy Birthday Wishes

উইম্যান চেম্বারে করোনা হেল্পডেস্ক এর কার্যক্রম এগিয়ে চলছে

নিশা তাসলিমা ও বাবলাঃ০৯জুলাই

করোনা (কোভিড-১৯) মহামারীতে ক্ষতিগ্রস্ত নারী উদ্যোক্তাদেরকে প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত বিশেষ তহবিল থেকে ঋণ প্রাপ্তিসহ নানান বিষয়ে সহযোগিতা করার লক্ষ্যে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে গত ১৭ মেথেকে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর কার্যালয়ে ঈডঈঈও হেল্পডেস্ক চালু করা হয়।

ইতোমধ্যে বিপুল পরিমান নারী উদ্যোক্তা ঈডঈঈও হেল্পডেস্ক এর মাধ্যমে সহযোগিতা গ্রহণ করছেন। এছাড়াও নারী উদ্যোক্তারা আরো কিভাবে ব্যাংকগুলোর সাথে সম্পৃক্ত হয়ে সহজ উপায়ে ঋণ গ্রহণ করতে পারে সেই বিষয়ে গত ৩ জুলাই ২০২০ তারিখে উইম্যান চেম্বার প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলীর সঞ্চালনায় এবং
ঋণ গ্রহণে আগ্রহী নারী উদ্যোক্তাদের অংশগ্রহণে জনতা ব্যাংক এর চেয়ারম্যান ড. জামালউদ্দিন আহমেদ ও বিভিন্ন জেলাশাখার শাখা প্রধানদের সাথে ভার্চুয়াল আলোচনা অনুষ্ঠিত হয়।

যে সকল নারী উদ্যোক্তা এখনো আবেদন করেননি তাদের অতিসত্বর চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর কার্যালয়ে অথবা করোনা হেল্পডেস্ক এর ০৩১-৭২৬৫২৩, ২৫১৪৩৩১ ও মোবাইল ০১৭১৩ ২৪১১২০, ০১৬৯০ ০০৯৬৩১ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

Print Friendly, PDF & Email