Download WordPress Themes, Happy Birthday Wishes

ইনফিনিক্স হট ১০ প্লে-এর প্রি-অর্ডার শুরু 

 
ইনফিনিক্স হট ১০ প্লে-এর প্রি-অর্ডার শুরু হয়েছে। যারা হেলিও জি৩৫ গেমিং প্রসেসরসহ ৬০০০ এমএএইচ ক্ষমতার দীর্ঘস্থায়ী ব্যাটারি বা ৬.৮২ ইঞ্চি ডিসপ্লের স্মার্টফোন কিনতে চান তাদের জন্য সেরা বাজেটবান্ধব ফোন ইনফিনিক্স হট ১০ প্লে। দেশের সেরা ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ এবং পিকাবু, স্মার্ট লিংক এবং গ্যাজেট অ্যান্ড গিয়ারের মতো অফলাইন প্ল্যাটফর্ম থেকে প্রি-অর্ডার করা যাচ্ছে। প্রসেসর, ব্যাটারি, র‌্যাম, রম, ডিসপ্লে, ক্যামেরার ফিচারসহ দেশের বাজারে উপলভ্য অন্যান্য ব্র্যান্ডের স্মার্টফোনগুলোর তুলনায় সবচেয়ে সাশ্রয়ী এবং বাজেটবান্ধব ফোন ইনফিনিক্স হট ১০ মাত্র ১০ হাজার ৪৯০ টাকা কেনা যাবে। 
 
সে সঙ্গে প্রি-অর্ডারে ক্রেতারা গিফট হিসেবে ওরাইমো বেইজ বোস্ট ইয়ারফোন (স্টক থাকা পর্যন্ত) পাবেন। ইনফিনিক্স হট ১০ প্লে স্মার্টফোনটি এজিয়ান ব্লু, মোরান্ডি গ্রিন, ওবসিডিয়ান ব্ল্যাক এবং ৭ ডিগ্রী পার্পল- এ চারটি রঙে গ্লাসের টেক্সচারযুক্ত ভেরিয়েন্টে পাওয়া যাবে। 
 
দারাজে প্রি-অর্ডারের জন্য ক্লিক করুন https://www.daraz.com.bd/products/infinix-hot-10-play-4-gb-ram-64-gb-rom-i181228713-s1122865264.html?
 
পিকাবুতে প্রি-অর্ডারের জন্য ক্লিক করুন https://pkbo.app/Infinix_Hot10_Play
 
স্মার্ট লিংকে প্রি-অর্ডারের জন্য ক্লিক করুন https://forms.gle/zGia7tSp6NWiV6Hx5
 
গ্যাজেট অ্যান্ড গিয়ারে প্রি-অর্ডারের জন্য ক্লিক করুন https://gadgetandgear.com/pre-order/infinix-hot-10-play
 
ইনফিনিক্স হট সিরিজের ফোনগুলো বাংলাদেশের তরুণ প্রজন্মের কাছে বিশেষ করে গেমারদের কাছে অনেক জনপ্রিয়। হট ১০ প্লে’র মিডিয়াটেক হেলিও জি৩৫ অক্টা-কোর প্রসেসরের ব্যবহারকারীদের আরো নিরবিচ্ছিন্ন ভিডিও প্লে এবং গেমিংয়ের অভিজ্ঞতার সুযোগ করে দিয়ে দেশের গেমারদের প্রত্যাশা পূরণ করবে বলে আশা করা হচ্ছে। এর ৬.৮২ ইঞ্চির বড় স্ক্রিনে সিনেমাটিক ভিজ্যুয়াল অভিজ্ঞতা দিবে এবং এক হাতে ফোনটি খুব সহজেই ব্যবহার করা যাবে। এছাড়াও ফোনটির ৪ গিগাবাইট র‌্যাম + ৬৪ জিবি রমের বড় মেমরি ব্যবহারকারীকে আরও বেশি বেশি সিনেমা সংরক্ষণ, গেমিং, সিনেমা দেখা এবং গান শোনার ক্ষেত্রে নির্ভেজাল অভিজ্ঞতা দিবে। 
 
ইনফিনিক্স হট ১০ প্লে-এর ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট নিরাপত্তা সুবিধা ফোনটির সিকিউরিটির বিষয়ে কোনো ধরনের আপোষ না করেই খুব সহজে ও চোখের পলকে আনলক করা যাবে। আইসল্যান্ডের গ্রিন অরোরার অনুপ্রেরণা নিয়ে ভিজ্যুয়াল ইন্টারফেস এবং স্মার্ট ইন্টারঅ্যাকশনসহ ফোনটিতে এক্সওএস ৭ এর সঙ্গে অ্যান্ড্রয়েড ১০ (গো সংস্করণ) ব্যবহার করা হয়েছে। এর কানেক্টিভিটি ফিচারের মধ্যে ৪জি ভিওএলটিই, ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫, জিপিএস এবং মাইক্রো-ইউএসবি পোর্ট সুবিধা রয়েছে।
 
আপনি যদি স্মার্টফোনের ব্যাটারি নিয়ে চিন্তিত হয়ে থাকেন তবে আপনার জন্যই বাজারে এসেছে ইনফিনিক্স হট ১০ প্লে। ইনফিনিক্সের হট সিরিজের ব্যানারে এখনও অবধি বাজারে আসা অন্যান্য ফোনের মধ্যে নতুন এ ফোনটিকে সেরা ফোন। পাওয়ার ম্যারাথন টেকনোলজিসহ টানা ৫ দিন ব্যবহারে এতে ৬০০০ এমএএইচের ব্যাটারি যুক্ত করা হয়েছে। ইনফিনিক্স হট ১০ প্লে-এর বিশাল ব্যাটারি একবার চার্জ করে নিলে ৫৬ দিনের স্ট্যান্ডবাই সুবিধা পাওয়া যাবে। যা দিয়ে একনাগারে ১৫৫ ঘণ্টা গান শোনা, ৫৩ ঘণ্টা কথা বলা, ১৪ ঘণ্টা গেম খেলা, ১৭ ঘণ্টা ইন্টারনেট এবং ১৬ ঘণ্টা ফেসবুকে ব্রাউজ করা যাবে। এমনকি ফোনটি ব্যবহার করতে গিয়ে ব্যাটারি সক্ষমতার ৫% এ পৌঁছে গেলে এতে থাকা আল্ট্রা পাওয়ার মোড অন করে অতিরিক্ত ১৯ ঘণ্টা ব্যাটারি লাইফের সুবিধা পাওয়া যাবে। এক কথায় বলা যায়, দাম পরিসীমার মধ্যে ইনফিনিক্স হট ১০ প্লে বাজারের সেরা বিনোদন-বান্ধব স্মার্টফোন।
 
ইনফিনিক্সের সর্বশেষ হট সিরিজের যুক্ত হওয়া নতুন ইনফিনিক্স হট ১০ প্লে ফোনটিতে ৮ এমপির এআই ফ্রন্ট শ্যুটার এবং ডেপথ সেন্সর ও এলইডি ফ্ল্যাশসহ একটি ১৩-মেগাপিক্সেল এআই ডুয়েল রিয়ার ক্যামেরা থাকছে। ফোনটির প্রাইমারি ক্যামেরাতে ডিজিটাল জুম, অটো ফ্ল্যাশ, ফেস ডিটেকশন, টাচ টু ফোকাস ফিচারও থাকবে। অন্যদিকে, এতে থাকা এআইয়ের বর্ধিত পোট্রেট সুবিধা আরো বেশি বাস্তবিক ও দৃষ্টিনন্দন পোট্রেট তুলতে সহায়ক হবে।
Print Friendly, PDF & Email