Download WordPress Themes, Happy Birthday Wishes

পতেঙ্গার শিক্ষার্থী প্রিমা কে বাচাঁতে এগিয়ে আসুন মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত পতেঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থী

মানবিক খবরঃ৮মে

শিক্ষিকা হবার স্বপ্ন নিয়ে মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত পতেঙ্গা সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের এ বারের এস এস সি পরীক্ষার্থী প্রিমা আচার্য্য। তার চিকিৎসার জন্য ২৮-৩0 লাখ টাকা প্রয়ােজন । কিন্তু এত টাকা জোগাড় করতে পারছেন না তার দরিদ্র পরিবার ।
প্রিমার বাবা একজন জ্যোতিষী । মা গৃহিণী । আর একজন বড় বোন আছে সে এইচএসসি পরিক্ষার্থী। প্রিমার সুচিকিৎসার জন্য এত টাকা সংগ্রহ করতে না পেরে বিভিন্ন সামাজিক সংগঠন ও বিত্তবান মানুষের কাছে সহযােগিতা চেয়েছে পরিবারটি । মানুষের সহযােগিতা পেলে মেধাবী এই শিক্ষার্থী জীবনটা ফিরে পাবেন ।
চট্টগ্রামের সাতকানিয়া দুরদুরী চরতী ইউনিয়নে রুপক আচার্য্যর বাড়ী। তাদের দাম্পত্য জীবনে প্রিমা দ্বিতীয় মেয়ে। প্রিমার ইচ্ছা ছিল একজন আদর্শবাদী শিক্ষিকা হয়ে সমাজকে বদলে দেওয়ার কিন্তু সেই স্বপ্নভঙ্গের উপক্রম । প্রিমা মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত ।

যোগাযোগ রুপক আচার্য্য- ০১৮১৮-৮৯১০৪০,বিকাশ নাম্বারঃ 01818891040 ব্যাংক একাউন্ট নাম্বারঃ UCB bank 1583201000033850 কাটগড় পতেঙ্গা শাখা।

Print Friendly, PDF & Email