Download WordPress Themes, Happy Birthday Wishes

করোনায় মানবিক সহায়তায় সেনা বাহিনী

বিশেষপ্রতিবেদকঃ১১মে

সেনাবাহিনীর খাদ্য সহায়তা প্রদান দেওয়া হচ্ছে। রমজান শেষ হলেও করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত মানবিক সহায়তা অব্যাহত রাখা হবে বলে জানানো হয়েছে সেনাবাহিনীর পক্ষ থেকে।

চট্টগ্রাম সেনানিবাসে কর্মরত সেনা কর্মকর্তা মেজর সাইদ প্রতিবেদক কে বলেন, সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের রমজান এবং করোনা পরিস্থিতিতে চট্টগ্রাম ও তিন পার্বত্য জেলার বিভিন্ন এলাকায় বাংলাদেশ

জিওসি মেজর জেনারেল মো. সাইফুল আবেদীন স্যারের নির্দেশনায় গত ২২ এপ্রিল থেকে চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রামে খাবার সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। তারই ধারাবাহিকতায় ১০ মে হাটহাজারীর তিন নম্বর বাজার এলাকায় চট্টগ্রাম সেনানিবাসের ১ ইঞ্জিনিয়ার ব্যাটেলিয়ানের অধিনায়ক কর্তৃক তিন শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

তিনি আরও জানান, দেশের চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় চট্টগ্রাম ও তিন পার্বত্য জেলার বিভিন্ন এলাকায় অসহায় ও হতদরিদ্রের মাঝে খাবার পানি, খাদ্য এবং ইফতার সামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনী।দেশের করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত সেনাবাহিনীর এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলেও নিশ্চিত করেন মেজর সাইদ।

Print Friendly, PDF & Email