Download WordPress Themes, Happy Birthday Wishes

স্টিল মিল বাজার থেকে ভূয়া সিআইডি অফিসার কে আটক করেছে পুলিশ…!

স্টাফ রিপোটারঃ১০মে

পতেঙ্গার স্টিলমিল বাজার এলাকা থেকে সিআইডি অফিসার পরিচয়ে প্রতারণা করার সময় জয় বড়ুয়া জয়ন্ত (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ( ৮ মে) রাত ১১টায় তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ১০ হাজার টাকা ও ভুয়া এনজিও সংস্থার পরিচয়পত্র জব্দ করা হয়।

গ্রেপ্তার জয় বড়ুয়া রাঙ্গুনিয়ার উত্তর পদুয়া আশুতোষ বড়ুয়া বাড়ির লিটন বড়ুয়ার ছেলে।বিষয়টি নিশ্চিত করেছেন পতেঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুবায়ের সৈয়দ।

পুলিশ জানায়, জয় বড়ুয়া পরিচয়পত্র প্রদর্শনের মাধ্যমে নিজেকে সিআইডি অফিসার পরিচয় দিয়ে ইসমাইলের বাটার শোরুমে প্রবেশ করেন। পরে শোরুমে আগত কাস্টমাররা মাস্ক পরিধান না করায় তাদের সেখান থেকে বের করে দেন। এরপর দোকান মালিক ইসমাইল হোসেনকে স্বাস্থ্যবিধি উপেক্ষা এবং নির্ধারিত সময়ের পরও দোকান খোলা রাখার জন্য ৫ লাখ টাকা জরিমানা করার ভয়ভীতি দেখান। পরে কয়েক দফা আলোচনার মাধ্যমে জরিমানার টাকা ১ লাখে নেমে আসে। শোরুম মালিক বেচা বিক্রি না থাকায় কাকুতি-মিনতি করে ১০ হাজার টাকা দেওয়ার প্রস্তাব দেন।

প্রতারক জয় বড়ুয়া এতে রাজি হলে ইসমাইলের মনে সন্দেহ জাগে। এরপর তিনি কৌশলে মার্কেট কমিটির মাধ্যমে পতেঙ্গা থানায় খবর দিলে পুলিশ এসে ভুয়া সিআইডি অফিসারকে গ্রেপ্তার করে।
—————————————–পতেঙ্গায় ২ মাদক কারবারি গ্রেপ্তার ঃ
এদিকে(৯ মে) রবিবার, দুপুর সাড়ে ১২টায় পতেঙ্গা থানা এলাকা থেকে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন পতেঙ্গার মৃত আবু জাফরের ছেলে মো. মামুন (৩০) ও কক্সবাজারের উখিয়ার মৃত সামশু আলমের ছেলে ইউনুস (২৯)। পুলিশ জানায়, পতেঙ্গা থানা এলাকায় অভিযান পরিচালনা করে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছে পাওয়া যায় ৯১০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ১৩ হাজার টাকা। গ্রেপ্তার এড়াতে ‍দুজনই ছুরি ও চাপাতি দিয়ে পুলিশের উপর হামলা চালায়।

Print Friendly, PDF & Email