Download WordPress Themes, Happy Birthday Wishes

চট্টগ্রামে বিদ্যানন্দ ফাউন্ডেশনের “এক টাকায় ঈদ আনন্দ “ কার্যক্রমের সূচনা

বাবুল হোসেন বাবলাঃ১২মে,চট্টগ্রাম।

সমাজে ছিন্নমূল মানুষের ঈদ আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে আয়োজিত হল সিএমপি-বিদ্যানন্দ “এক টাকায় ঈদ আনন্দ” কার্যক্রম।

পবিত্র ঈদ উল ফিতর কে সামনে রেখে ১০ মে আয়োজিত ব্যাতিক্রমী এই কার্যক্রমটি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানিক উদ্ধোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি )পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর (পিপিএম)। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যানন্দ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক প্রধান কিশোর কুমার দাশ ।

দেশের এই মহামারি দূর্যোগকালীন সময়ে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের মাঝে ঈদ আনন্দকে ছড়িয়ে দিতে বন্দর নগরীর রাজাখালীর রাজবাড়ী কনভেনশন সেন্টারে এই ব্যতিক্রমী আয়োজন করা হয়।আযোজক বিদ্যানন্দন ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা বলেন,যাকাত কিংবা দান নয়, নিজেদের সামর্থ্যের টাকায় ছিন্নমূল মানুষজন ঈদের পোশাক কিনে নিতে পারছেন সেটাই সবচেয়ে বড় পাওনা । আর এই আয়োজনে শিশু- কিশোর তরুণ-বয়স্ক সকল মানুষের জন্যই ছিল নিদারুণ এক ও অভিন্ন।

এসময় আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম এন্ড অপারেশন) মোঃ শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার(ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার) সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email