Download WordPress Themes, Happy Birthday Wishes

ওয়েব সিরিজ ‘সানফ্লাওয়ার’-এর ট্রেলার প্রকাশ করল জিফাইভ গ্লোবাল

দক্ষিণ এশিয়ায় কনটেন্টের সবচেয়ে বড় ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভ গ্লোবাল বহুল প্রতীক্ষিত ওয়েব সিরিজ জিফাইভ অরিজিনাল ‘সানফ্লাওয়ার’-এর ট্রেলার প্রকাশ করেছে। ইতোমধ্যে দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে ওয়েব সিরিজের পোস্টারটি।

‘সানফ্লাওয়ার’ নামে মুম্বাইয়ের মধ্যবিত্তদের একটি হাউজিং সোসাইটিকে ঘিরে আবর্তিত হয়েছে এর কাহিনী। অদ্ভুত সব চরিত্র। প্রাসঙ্গিক ঘটনার সাথে বিভিন্ন চরিত্র ঘিরে রয়েছে উত্তেজনা, হাসি, কৌতুক ও নাটকীয়তা। হাউজিং সোসাইটি ঘিরে ঘটা সব কিছুই দর্শকদের নিয়ে যাবে রোলার কোস্টারে চড়ার অনুভূতিতে।

আট পর্বের ওয়েব সিরিজে সোনু সিংয়ের চরিত্রে অভিনয় করেছেন সুনীল গ্রোভার। ইন্সপেক্টর দ্বীজেন্দ্রের চরিত্রে রয়েছেন রণবীর শোরে, তার সহযোগী গিরিশ কুলকার্ণি অভিনয় করেছেন ইন্সপেক্টর তাম্বের চরিত্রে এবং আশিষ বিদ্যার্থী রয়েছেন দিলিপ আয়ারের ভূমিকায়। তাদের সাথে মুকুল চাড্ডা মি. আহুজার চরিত্রে, রাধা ভট্ট অভিনয় করেছেন তার স্ত্রী মিসেস আহুজার চরিত্রে। আশ্বিন কাউশাল রয়েছেন রাজ কাপুরের চরিত্রে এবং সোনালী নাগরানী মিসেস রাজ কাপুরের ভূমিকায় অভিনয় করেছেন। আরও রয়েছেন সালোনি খান্না।

ট্রেলার লিংক: https://cutt.ly/ZEE5GlobalSunflowerTrailer। ওয়েব সিরিজটি ১১ জুন জিফাইভ গ্লোবালে মুক্তির অপেক্ষায় রয়েছে।

জিফাইভ গ্লোবাল’র চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, “আমরা আনন্দিত যে আগামী মাসে বিশ্বব্যাপী আমাদের দর্শকদের জন্য মুক্তি পেতে যাচ্ছে ‘সানফ্লাওয়ার’। মুখ্য চরিত্রে সুনীল গ্রোভারকে নিয়ে এটি আরও একটি ব্লকবাস্টার ওয়েব সিরিজ হবে বলে আমাদের প্রত্যাশা। হাস্যরসে ভরা অনন্য এই ক্রাইম কমেডিতে নিশ্চিতভাবে চোখ আটকে যাবে দর্শকদের।”

রিলায়েন্স এন্টারটেইনমেন্ট এবং গুড কোম্পানি প্রযোজিত সিরিজটি লিখেছেন বিকাশ বেহল এবং যুগ্ম পরিচালনায় রয়েছেন রাহুল সেনগুপ্ত এবং বিকাশ বেহল। গুগল প্লে­স্টোর অথবা আইওএস অ্যাপ স্টোর থেকে গ্রাহকরা জি ফাইভ অ্যাপ ডাউনলোড করতে পারবেন। www.ZEE5.com ওয়েবসাইটটির মাধ্যমেও উপভোগ করা যাবে জি ফাইভ। সামস্যাং স্মার্ট টিভি, অ্যাপল টিভি, অ্যান্ড্রয়েড টিভি ও অ্যামাজন ফায়ার টিভিতেও রয়েছে অ্যাপটি।

Print Friendly, PDF & Email