Download WordPress Themes, Happy Birthday Wishes

ডিভোর্সের আগেই যশের সঙ্গে সম্পর্কের স্বীকারোক্তি দিলেন নুসরাত?

লিউড তিারকা নুসরাত জাহান ও যশ দাশগুপ্তকে নিয়ে বেশ ক’মাস ধরেই গুঞ্জন চলছে। শোনা যাচ্ছে, স্বামীর সঙ্গে সম্পর্কে থাকা অবস্থায় যশের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান নুসরাত। এ ঘটনায় নুসরাতকে ডিভোর্স দেওয়ার পথে স্বামী নিখিল জৈন। এরকম কানাঘুষা চললেও এতদিন মুখ খুলেননি কেউ। তবে এবার অভিনেত্রী-সংসদ সদস্য নুসরাত নিজেই তা প্রকাশ্যে আনলেন।

গতকাল সোমবার টাইমস অব ইন্ডিয়ার কলকাতা সংস্করণ কলকাতা টাইমসের এক সংবাদে বলা হয়েছে, ‘যশের সঙ্গে ডেট করছেন নুসরাত’। সংবাদটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ারও করেছেন এ অভিনেত্রী। এখন প্রশ্ন উঠেছে, তবে কি স্বামীর সঙ্গে ডিভোর্সের আগেই যশের সাথে ডেট বিষয়টি মেনে নিলেন নুসরাত? কেননা নুসরাত নিজেই প্রতিবেদনের সেই অংশ ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন সংশ্লিষ্ট সংবাদমাধ্যমকে। এতেই চোখ কপালে উঠেছেন নেটিজেনদের। এখানেই শেষ নয়, দু’জনের মনের বাগানে যে ভালোবাসার ফুল ফুটেছে তা নানাভাবে বুঝিয়ে দিচ্ছেন দু’জনেই।

এর আগে, চলতি বছরের শুরু থেকে গণমাধ্যমের শিরোনামে এসেছেন এ তারকা জুটি; তাদের প্রেমের গুঞ্জন নিয়ে গণমাধ্যমে বিস্তর চর্চা হলেও তারা একে অপরকে ‘শুধুই সহকর্মী’ বলেই এড়িয়ে গেছেন। উল্লেখ্য, ব্যবসায়ী নিখিলকে ভালোবাসেই বছর দু’য়েক আগে বিয়ে করেছিলেন নুসরাত। সামনেই অভিনেত্রীর দ্বিতীয় বিবাহবার্ষিকী।

কিন্তু বিয়ের দেড়-বছরের মাথাতেই দাম্পত্য সম্পর্কে বিরাট ফাটল ধরেছে। আইনিপথে বিবাহবিচ্ছেদের আবেদন জানিয়েছেন কিনা তা স্পষ্ট না হলেও নুসরাতের জীবনে এখন নিখিল অতীত। আর সেই অতীত ভুলে যশের হাত ধরেই কি নতুন জীবনে পা রাখতে চলেছেন নায়িকা? যুগলের সোশ্যাল মিডিয়া দেখলে অবশ্য সকলেই তেমনটাই বলছেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

Print Friendly, PDF & Email