Download WordPress Themes, Happy Birthday Wishes

অভিনেত্রী ঈশিতা ফের চলচ্চিত্রে নতুন রূপে……………….. নব্বই দশকের নন্দিত অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতা।

বিনোদন ডেস্কঃ
রুমানা রশিদ ঈশিতা।অভিনয়ের পাশাপাশি নিতে নৃত্য এবং গান করেন।দীর্ঘদিন ধরেই তিনি টিভি দর্শকদের মুগ্ধতা দিয়ে আসছেন। যদিও ইদানিং তাকে নাটকে খুব একটা দেখা যায় না, তবে বেছে বেছে অভিনয় করছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

গেল বছরের শুরু দিকে ‘ইতি,মা ’ ও কেনো নামের দুটি নাটকের শুটিংয়ে সবশেষে অংশ দিয়েছিলেন ঈশিতা।এরপর মহামারী করোনার প্রকোপের কারণে ঘরবন্দী ছিলেন তিনি।এসময় নতুন কোনো কাজে দেখা যায়নি তাকে। প্রায় দেড় বছর পর আবারো শুটিংয়ে ফিরেছেন ঈশিতা।তবে এবারের ফেরাটা তার অন্যরকম।
অন্যদিকে,ঢাকা বিশ্ববিদ্যালয়ে সংগীত বিভাগে পড়াশোনা করেছেন খায়রুল বাসার। সংগীতে পড়ালেখা শেষ করলেও গানের মানুষ না হয়ে খায়রুল হয়েছেন অভিনয়ের মানুষ। অভিনয়ের শুরুটা ২০১১ সালে মূকাভিনয় দিয়ে।বর্তমানে বিজ্ঞাপন, নাটক, চলচ্চিত্র—সব জায়গায় অভিনয়ে যত্নের ছাপ রেখেছেন, হচ্ছেন প্রশংসিতও।

নব্বই দশকের নন্দিত অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতা।

এবার সময়ের জনপ্রিয় নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় প্রথমবার একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় করেছেন ঈশিতা ও খায়রুল বাসার।আর এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের নাম ‘নট আউট’।সম্প্রতি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিং সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন পরিচালক মিজানুর রহমান আরিয়ান।এতে আরও অভিনয় করেছেন ওয়াহিদা মল্লিক জলি।

Print Friendly, PDF & Email