Download WordPress Themes, Happy Birthday Wishes

সুশান্তের মৃত্যু মামলা ; সারাকে জড়িয়ে বিস্ফোরক স্বীকারোক্তি রিয়ার

বলিউডের তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্যের ঝট এখনো খোলেনি। সম্প্রতি সুশান্তের এক বন্ধুকে গ্রেফতারের পর ফের আলোচনায় উঠে এসেছে বিষয়টি। গত বছরের ১৪ জুন মুম্বাইয়ের বাসা থেকে সুশান্তের মরদেহ উদ্ধার করা হয়।

এবার এনসিবিকে দেওয়া সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর একটি বয়ানের বরাত দিয়ে খবর ছাপিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। সেখানে তিনি জানিয়েছেন, সারার সঙ্গে গাঁজা সেবন করতেন তিনি।

সুশান্তকাণ্ডে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল সারা আলী খানকে। সারার প্রথম ছবি ‘কেদারনাথ’র (২০১৮) সহশিল্পী ছিলেন সুশান্ত। প্রেমও ছিলো তাদের মধ্যে। তবে সেটা ছিল ক্ষণস্থায়ী। সুশান্তের মৃত্যুর পর জিজ্ঞাসাবাদে সারা জানান, তার সঙ্গে সুশান্তের সম্পর্ক ছিল। তিনি ধুমপান করেন বলেও জানিয়েছিলেন। তবে অন্য কোনো মাদক তিনি গ্রহণ করেননি।

এদিকে, সুশান্তের মৃত্যুর পর গ্রেফতার হয়ে বেশ কিছুদিন কারাগারে কাটিয়েছিলেন রিয়া। জিজ্ঞাসাবাদে রিয়া জানিয়েছেন, অভিনেত্রী সারা আলি খান হাতে করে ডুবি বানাতেন, রিয়াও যা সারার কাছে থেকে নিয়েছেন। টানও দিয়েছেন, চার্জশিটে দাবি রিয়ার। গাঁজাকেই ডুবি বলেছেন রিয়া, চার্জশিটেই নিজেই জানান তিনি।

চার্জশিটে রিয়া জানিয়েছেন, ২০১৭ সালের ৬ জুন আমার সঙ্গে সারার মাদক সংক্রান্ত কথোপকথন হয়েছিল, যেখানে আমার বাড়িতে সারার অ্যালকোহল এবং মারিজুয়ানা নিয়ে কথা হয়। তবে আমি ওইদিন ওর থেকে কিছু নিইনি। দুঃখ মেটানোর জন্য সারা আমায় মাদক নেওয়ার কথা বলে।’

রিয়া এও জানান সারা নাকি মন খারাপ হলে আইসক্রিম খেতো, সঙ্গে থাকত মারিজুয়ানাও।

সূত্র : জি নিউজ

Print Friendly, PDF & Email