Download WordPress Themes, Happy Birthday Wishes

কোতোয়ালী থেকে ৪৫ টি মোবাইল ফোন’সহ ৬ চোরসদস্য কে আটক পাহাড়তলী থানার অভিযানে ২টি ধারালো ছুরিসহ ২ জন কে আটক

নিজস্ব প্রতিবেদক: ৯জুন

নগরীর কোতোয়ালী থানা পুলিশের হাতে সংঘবদ্ধ চোর চক্রের চোরাইকৃত ৪৫ টি মোবাইল ফোন’সহ চক্রের ৬ সদস্য কে আটক করেছে পুলিশ।পুলিশ সূ্ত্র জানান ৮জুন দুপুরে বিশেষ নতুন রেলওয়ে স্টেশন এলাকায় এসআই মুমিনুল হাসানের নেতৃত্বে কোতোয়ালী থানা পুলিশের টীম অভিযান আালিয়ে ওই চোরাইকৃত মোবাইল বিক্রেতা সদস্যের ৬জনকে আটক করেন।

এবিষয়ে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন সংবাদ মাধ্যম জানান নগরীর বিভিন্ন স্থানের চোরাইকৃত মোবাইল বিক্রেতা চক্রের ৬ সদস্যকে আটক করা হয়েছে। আটককৃত বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ধৃত চোর সদস্যরা হলেন- মোঃ সুমন (২৯), মোঃ সাখাওয়াত হোসেন বাহার (৪০), মোঃ রাসেল (২৬), মোঃ রফিকুল ইসলাম(৩৩),মোঃ শাহ আলম (৩০) ও মোঃ মাসুম(৩২)। ধৃত ব্যক্তিরা জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা উক্ত মোবাইল সেট গুলো বিভিন্ন ছিনতাইকারী ও অপরাধীচক্র এর নিকট হতে ক্রয় করে অধিক মূল্যে বিভিন্ন দোকানে বিক্রয় করে থাকে। তবে তারা কারা চুরি করেন সে ব্যাপারে কোন কিছুই জানে না বলে প্রাথমিক জিজ্ঞেসাবাদে পুলিশ কে জানিয়েছেন।

নগরীর বিভিন্ন এলাকায় চুরি যাওয়া মোবাইল সেট গুলো ফুটপাতে গ্লাসের বাক্সে/ সুকেসে প্রদর্শনী করে বিক্রি করার কথা একাধিক ভুক্তভোগি মোবাইল ফোনে প্রতিবেদক কে জানান।
——————————————–
পাহাড়তলী ধৃত২জন: এদিকে পাহাড়তলী থানার অভিযানে ২টি ধারালো ছুরিসহ ২ জন কে আটক করেছেন বলে থানা সূত্রে জানা গেছে । থানার এস আই মোঃ ওমর ফারুক ৮ জুন রাত্রে সাড়ে ১১টায় ছদু চৌধুরী রোডস্থ বশিরশাহ্ মাজার সংলগ্ন এলাকা থেকে মোঃ রাব্বি (২০) ও মোঃ রাব্বি হোসেন রাফি (১৯) কে ২ (দুই)টি ধারালো ছুরিসহ গ্রেফতার করেন। তাদের বিরুদ্ধে পাহাড়তলী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email