Download WordPress Themes, Happy Birthday Wishes

সিএমপি পুলিশ কমিশনার বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সাক্ষর করলেন সিএমপির বিভিন্ন বিভাগের উপ-পুলিশ কমিশনারদের সাথে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি

মুঃ বাবুল হোসেন বাবলাঃ৯জুন

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম গতকাল ৮ জুন ,মঙ্গলবার সিএমপির বিভিন্ন বিভাগের উপ-পুলিশ কমিশনারদের সাথে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ( Annual Performance Agreement) সাক্ষর করলেন দামপাড়াস্থ পুলিশ লাইন্সের সদর দপ্তরে ।

সিএমপির ১০ টি বিভাগের উপ-পুলিশ কমিশনারদের সাথে ২০২১-২০২২ অর্থ বছরের এই চুক্তি স্বাক্ষরিত হয়।
সদর দপ্তরের নির্দেশনা মোতাবেক এর আগে গত ৩ জুন (বৃহস্পতিবার) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সকল থানার অফিসার ইনচার্জগণ তাদের স্ব স্ব বিভাগের উপ-পুলিশ কমিশনারদের সাথে ২০২১-২২ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর করেন।

সরকারি কর্মকান্ডে স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি, সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিতকরণ এবং প্রাতিষ্ঠানিক সক্ষমতা উন্নয়নের লক্ষ্যে সরকারি কর্মসম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতির আওতায় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি প্রবর্তন করা হয়েছে।

এর ফলে এখন থেকে পুলিশও সরকারী আয়-ব্যয়ের হিসাব খাতে তাদের স্বচ্ছ জবাব দিহিতা ও সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিতকরণ এবং প্রাতিষ্ঠানিক উন্নয়ন সক্ষমতায় ব্যাপক ভূমিকা রাখবে পুলিশ সেই বিষয়টি গণমাধ্যম কে জানালেন সিএমপি পুলিশ কমিশনার সালেহ মোঃ তানভীর। তিনি সকল স্তরের দায়িত্বশীলদের বার্ষিক কর্মসম্পাদন ব্যাপারে সুনজরে রাখার নির্দেশ দেন।

Print Friendly, PDF & Email