Download WordPress Themes, Happy Birthday Wishes

চট্টগ্রাম ভাটিয়ারী থেকে রোজিনা কে ৬কেজি গাজা সহ আটক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের টিম মহিলা রোজিনা কে আটক করেছেন

নিজস্ব প্রতিবেদকঃ১০জুন

চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের উপ-পরিচালক হুমায়ন কবির খোন্দকারের সার্বিক তত্ত্বাবধানে উপ-পরিদর্শক শফিয়ার রহমান এর নেতৃত্বে ১০ জুন জেলা কার্যালয় গভীর রাতে অভিযানে ০৬ (ছয়) কেজি গাঁজা সহ কুমিল্লা থেকে চট্টগ্রাম পাচারকালে ভাটিয়ারী এলাকা থেকে এক মহিলা কে আটক করেছেন।

মামলা দায়েরঃ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম ক-সার্কেল (হাটহাজারী) এর একটি টিম সীতাকুণ্ড থানাধীন ভাটিয়ারী বি এম এ গেট এর চট্টগ্রাম অভিমুখী ‘তিশা প্লাটিনাম’ বাস থেকে গোপন সংবাদের ভিত্তিতে (বৃহস্পতিবার) গভীর রাতে ৬ কেজি গাঁজা পাচারকালে রোজিনা বেগম (৩২) কে হাতেনাতে গ্রেফতার করে মামলা দায়ের করা হয়।

সে কুমিল্লা থেকে চট্টগ্রাম গাঁজা পাচার করে নিয়ে আসছিল। ইতিপূর্বে সে একাধিকবার কুমিল্লা থেকে গাঁজা নিয়ে এসেছিলো বলে প্রাথমিকভাবে স্বীকার করে। তার বাড়ি কক্সবাজার জেলার সদর থানাধীন ঝিলংজা ইউনিয়ন পরিষদ এলাকায়।

আসামী-(১) রোজিনা বেগম (৩২)(গ্রেফতার), পিতাঃ মোঃ শফি, সাং– পূর্ব কলাতলী, ঝিলংজা ইউনিয়ন পরিষদ, থানাঃ কক্সবাজার সদর, জেলাঃ কক্সবাজার। তাকে রাত সাড়ে ১২টায় আটক করে সীতাকুন্ড থানায় মাদকের মামলা দায়ের করে হস্তান্তর করা হয় বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় সূত্রে জানা গেছে।

Print Friendly, PDF & Email