Download WordPress Themes, Happy Birthday Wishes

ছিটকে গেলেন উইলিয়ামসন, অধিনায়ক ল্যাথাম

শেষ পর্যন্ত আশঙ্কা সত্যি হল। চোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে দ্বিতীয় তথা শেষ টেস্ট থেকে ছিটকে গেলেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। বৃহস্পতিবার (১০ জুন) থেকে বার্মিংহ্যামে শুরু হওয়া দ্বিতীয় টেস্টে জো রুটদের বিরুদ্ধে কিউয়িদের দায়িত্ব সামলাবেন টম ল্যাথাম।

আগামী ১৮-২২ জুন সাউদাম্পটনে টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে মুখোমুখি হবে ভারত-নিউজিল্যান্ড। ফলে কেন উইলিয়ামসনের এই চোট নিয়ে চিন্তিত কিউয়ি শিবির। এক সপ্তাহের মধ্যে পুরোপুরি সুস্থ হয়ে কিউয়ি অধিনায়ক টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে মাঠে নামতে পারবেন কি না, তা নিয়ে সংশয় থেকেই যাচ্ছে।

অধিনায়ক উইলিয়ামসনের চোট প্রসঙ্গে কিউয়ি কোচ গ্যারি স্টেড বলেন, কেন উইলিয়ামসনকে বাদ দিয়ে দল গড়ার কথা ভাবাই কঠিন। কিন্তু আমাদের সেটা করতে হয়েছে। এদিন নেটে ব্যাট করতে যাওয়ার আগে ইনজেকশন নিলেও ব্যাথা কমেনি। তাই তাকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কারণ ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের দিকে আমরা তাকিয়ে রয়েছি। ভারতের বিরুদ্ধে তার মতো অধিনায়ক ও ব্যাটসম্যানকে দরকার।

কিউয় কোচ আগেই জানিয়েছিলেন, লর্ডসে প্রথম টেস্টে খেলা ফাস্ট বোলারদের এজবাস্টনে বিশ্রাম দেওয়া হবে। ফলে দ্বিতীয় টেস্টে দলে ফেরা নিশ্চিত ট্রেন্ট বোল্টের ৷ টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের কথা মাথায় রেখেই টিম সাউদি, নেল ওয়্যাগনা, কাইল জেমিসন এবং কলিন ডি’ গ্র্যান্ডহোমের মধ্যে একাধিক ফাস্ট বোলারকে বাইরে রেখে এজবাস্টনে নামবে নিউজিল্যান্ড।

Print Friendly, PDF & Email