আঞ্চলিকশীর্ষ নিউজ

যশোরে চুরিকৃত পিকআপ ধাওয়া করে আটক


মালিক উজ জামান, যশোর : যশোর শহরের মনিহার এলাকা থেকে পিকআপ চুরি করে পালানোর সময় চানপাড়া থেকে এক চোরকে আটক করেছে চাঁনপাড়া পুলিশ ফাঁড়ি সদস্যরা। এ সময় দুইজন পালিয়ে গেছে। পরে তাকে যশোর কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রাত ১১ টার পর। আটক শান্ত মুন্সি মুন্সিগঞ্জ জেলার সদর উপজেলার নয়াগাঁও পশ্চিমপাড়ার ইলিয়াস মুন্সির ছেলে।
চাঁনপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই আমিনুল ইসলাম বলেন, খবর পান একটি পিকআপ দ্রুত বেগে সন্দেহজনকভাবে মনিহার থেকে নড়াইলের দিকে যাচ্ছে। তাৎক্ষনিক তারা ব্যবস্থা নেন। শতর্ক অবস্থানে যেয়ে মেইন রাস্তায় বাধার সৃষ্টি করে রাখা হয়। পিকআপটি মেইন রোডে থামানোর চেষ্টা করলে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে । এ সময় হাতে নাতে শান্ত মুন্সিকে আটক করা হয়। কিন্তু তার সাথে থাকা আরও দুইজন পিকআপ থেকে নেমেই দ্রুত পালিয়ে যায়। পরে শান্তকে জিজ্ঞাসাবাদ করলে পিকআপ চুরি করে পালানোর কথা স্বীকার করেন।
এ বিষয়ে কোতোয়ালি থানার তদন্ত ওসি শফিকুল আলম চৌধুরী বলেন, পিকআপের ড্রাইভার পিকআপটি মনিহার এলাকায় রাত ১০ টার পর মালিকের কাছে রেখে বাড়ি চলে যান। পিকআপ মালিক পাশেই ব্যাডমিন্টন খেলছিলেন। এমন সময় তিন চোর এসে ট্রাক নিয়ে চম্পট দেয়। পরে ট্রাক মালিক মোটরসাইকেলে ওই পিকআপের পিছু নেয়। চোরের পিকআপ নিয়ে নিউমার্কেট হয়ে উপশহর এলাকা ঘুরে ফের নিউমার্কেট হয়ে জেলরোড দড়াটানা দিয়ে, চৌরাস্তা হয়ে মনিহার হয়ে ফতেপুরে যেয়ে আটক হয়। তিনি আরও জানান শান্তকে জিজ্ঞাসাবাদ চলছে। পলাতকদের আটকে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।
এদিকে চুরি হওয়া পিকআপটি দ্রুত গতিতে শহরের মধ্যে যখন প্রবেশ করে এসময় পেছন থেকে কয়েকটি মোটরসাইকেল চোর চোর বলে তাড়া করতে থাকে। বেশ কয়েকজায়গায় ওই পিকআপটি ধাক্কাও দেয়। পিকআপটি রাস্তাদিয়ে যাওয়ার সময় শহরজুড়ে আতঙ্ক সৃষ্টি হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button