আঞ্চলিকশীর্ষ নিউজ

চাঁচড়ার রনি হত্যা মামলার চার আসামি আটক


মালিক উজ জামান, যশোর : যশোর শহরতলীর চাঁচড়া বর্মণপাড়ায় চাঞ্চল্যকর রনি হত্যা মামলার চার আসামিকে আটক করেছে চাঁচড়া পুলিশ ফাঁড়ি সদস্যরা। শনিবার সকালে চাঁচড়া চেকপোষ্ট মোড় এলাকা থেকে তাদেরকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, চাঁচড়া ভাতুড়িয়া গ্রামের গফফার হোসেন, একই এলাকার অহিদুজ্জামান লিটন, আলামিন ও শান্ত।
চাঁচড়া ফাঁড়ি ইনচার্জ আকিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন আসামিরা চাঁচড়া এলাকায় অবস্থান করছেন। তাৎক্ষনিক তার নেতৃত্বে ও মামলার তদন্ত কর্মকর্তা এসআই সাইদুর রহমানের সমন্বয়ে একটি টিম তাদেরকে আটক করে। তাদেরকে রিমান্ডের আবেদন জানানো হবে বলে তিনি জানান।
গত পহেলা অক্টোবর সন্ধ্যায় চাঁচড়া গোলদার পাড়ার বাবর আলীর ছেলে রনিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় সন্ত্রাসীরা। পরে ২ অক্টোবর রাত আটটায় চাঁচড়া বর্মণ পাড়ার শ্বশানের পাশের একটি খাল থেকে রনির মরদেহ উদ্ধার করা হয়। পরে লাশ নিয়ে শহরে বিক্ষোভ মিছিল হয়। এ ঘটনায় রনির মা ছায়রা বেগম নারায়নপুরের মৃত ওসমানের ছেলে নুরু মহুরী ও তার ছেলে ইসরাজুলসহ ১২ জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় হত্যা মামলা করেন। ঘটনার পরেই চাঁচড়া বর্মন পাড়ার পুলিন বর্মনের ছেলে রকিকে আটক করে। এরপর থেকে অন্য আসামিরা পলাতক ছিলেন। সাম্প্রতি তাদের কয়েকজন এলাকায় ফিরে আসে। ওই খবর পুলিশ জানতে পেরে তাদেরকে আটক করে।
এ পর্যন্ত এ মামলার পাঁচ আসামি আটক করা হলেও মাষ্টার মাইন্ড নুরু মহুরী, তার ছেলে ইসরাজুল, জামাই এনামুল, রবি, মানিক, রফিকুল ও সজল রয়েছে ধরা ছোয়ার বাইরে। পুলিশ জানিয়েছেন তাদেরকে আটকে অভিযান অব্যাহত রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button