শিক্ষাসংগঠন সংবাদ

অভয়নগরে কম্পিউটার লিটল জুয়েলস স্কুলের এস এস সি-১৮ ব্যাচের পুনর্মিলনী


মালিক উজ জামান, যশোর : যশোরের অভয়নগরে কম্পিউটার লিটল জুয়েলস স্কুলের এস এস সি -১৮ ব্যাচ এর পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০ ডিসেম্বর) সকালে কম্পিউটার লিটল জুয়েলস স্কুল প্রাঙ্গণে এস এস সি -১৮ ব্যাচ এর শিক্ষার্থীদের আয়োজনে উক্ত পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এস এস সি -১৮ ব্যাচ এর ছাত্র আলী আকবার রাফি এর সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মেজবাহ উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান, কম্পিউটার লিটল জুয়েলস স্কুল এর চেয়ারম্যান আমিনুর রহমান খান বাবু, উক্ত বিদ্যালয়ের অধ্যক্ষ মাহফুজা বেগম, নওয়াপাড়া মহিলা কলেজ এর অধ্যাপক মাহাবুবুর রহমান প্রমুখ।অনুষ্ঠানের শুরুতে বেলুন উড়িয়ে, জাতীয় সংগীত ও পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন অতিথিবৃন্দ।
পরে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন উক্ত বিদ্যালয়ের এস এস সি ব্যাচ -১৮ এর ছাত্র তৌফিকুল ইসলাম এবং গীতা পাঠ করেন শিক্ষিকা গীতা রানী। অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ প্রকাশ বৈদ্য এর স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে কেক কেটে ও সম্মাননা স্মারক প্রদান এর মাধ্যমে প্রথম অধিবেশন শেষ করা হয়। সন্ধ্যায় বিদ্যালয় প্রাঙ্গণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button