আঞ্চলিকশীর্ষ নিউজ

যশোরে নারী এসআই শাহাজাদি কে ছুরিকাঘাত


মালিক উজ জামান, যশোর : যশোরে শাহাজাদি আক্তার (৩৫) নামে ীয় তলায় সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত পৌনে ৮টার দিকে যশোর স্টেডিয়ামপাড়া শাহ আব্দুল করিম রোডে। এসআই শাহাজাদি যশোর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কোর্ট নারী এসআইকে মারপিট ও ছুরিকাঘাত করে গুরুতর আহত করে তার স্বামী পুলিশ পরিদর্শক কামরুজ্জামান।
আহত ওই নারী এসআই এখন যশোর জেনারেল হাসপাতালের তৃতজিআরও হিসাবে কর্মরত আছেন। কামরুজ্জামান বর্তমানে ঝিনাইদহ পিবিআই পুলিশ পরিদর্শক হিসাবে কর্মরত আছেন।
ভূক্তভূগি শাহাজাদি আক্তার অভিযোগ করে বলেন, ২০০০ সালে তাদের বিয়ে হয়েছে। তাদের দাম্পত্য জীবনে দুটি ছেলে আছে তারা স্কুল- কলেজে লেখাপড়া করে। তারপরেও স্বামী কামরুজ্জামান যৌতুকের জন্য শারীরিক ও মানসিক নির্যাতন করতো আমাকে। এর মধ্যে গোপনে বছর তিন আগে কামরুজ্জামান আবার বিয়ে করে। এ ঘটনায় আমি আদালেতে কামরুজ্জামানের নামে যৌতুকের অভিযোগে মামলা করেছি। গতরাতে কামরুজ্জামান আমাকে মামলা তুলে নিতে হুমকি দেয়। আমি রাজি না হওয়ায় সে আমাকে ছুরি দিয়ে একের পর এক আঘাত করতে থাকে। ঠেকাতে গেলে মাথায়, বামহাতে তলপেটে লাগে। এরপর কাঠের লাঠি দিয়ে এলোপাতাড়িভাবে পেটায়। পরে স্থানীয়দের সহযোগিতায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হয়।
জানতে চাইলে হাসপাতালের আরএমও আব্দুস সামাদ বলেন, ফিজিক্যাল এস্যোল্ট হিসাবে ভর্তি করা হয়েছে। রোগী বমি করেছে। সিটি স্ক্যান এস্ক-রে, আল্ট্রাসনোসহ বিভিন্ন পরীক্ষা করতে বলা হয়েছে। রিপোর্ট আসলে বলা যাবে কি অবস্থা এক প্রশ্নের জবাবে আএমও বলেন ২৪ ঘন্টা পার না হওয়া পযন্ত কিছু বলা যাচ্ছে না।
কোতোয়ালী মডেল থানার ওসি তাজুল ইসলাম জানান, পুলিশ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button