প্রযুক্তিবিনোদন

দেশের প্রথম ডিজিটাল প্ল্যাটফর্ম হিসেবে স্টার-এর চ্যানেল নিয়ে এসেছে টফি

ঢাকা, ফেব্রুয়ারি ০৫, ২০২৩: বাংলাদেশের প্রথম ডিজিটাল প্ল্যাটফর্ম হিসেবে স্টার-এর চ্যানেল নিয়ে এসেছে টফি। এখন টফির দর্শকরা যেকোনো মোবাইল নেটওয়ার্ক থেকে স্টার প্লাস, স্টার গোল্ড, স্টার ভারত, স্টার জলসা, জলসা মুভিজ, ন্যাশনাল জিওগ্রাফিক, ফক্স লাইফ এবং ন্যাট জিও ওয়াইল্ড দেখতে পারবেন।

গুগল প্লে এবং অ্যাপ স্টোর থেকে টফি অ্যাপ ডাউনলোড করতে হবে। স্টার চ্যানেলগুলি টফি-এর ওয়েবসাইট https://toffeelive.com/ এবং স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি অ্যাপেও দেখা যাবে।

টফি-এর ডিজিটাল সার্ভিস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন,”টফি-তে বৈচিত্র্যপূর্ণ কনটেন্ট নিয়ে আসার লক্ষ্য পূরণে এবার আমরা স্টার-এর চ্যানেল যোগ করেছি। চ্যানেলগুলির নানা ধরনের বিনোদনমূলক অনুষ্ঠান বিভিন্ন বয়সের দর্শকদের চাহিদা পূরণ করবে। দর্শকদের জন্য বিশেষ সুবিধা নিয়ে আসার ক্ষেত্রে আমাদের যে অগ্রগামী ভূমিকা, তা এই উদ্যোগের মাধ্যমে আবারও প্রতিফলিত হয়।”

টফি দর্শকদের জন্য মানসম্পন্ন বিনোদনের কনটেন্ট উপহার দিয়ে যাবে।

টফি সম্পর্কে:
টফি বাংলাদেশের একটি অন্যতম প্রিমিয়ার ভিডিও স্ট্রিমিং অ্যাপ। ২০১৯ সালের নভেম্বরে যাত্রা শুরুর কয়েক মাসের মধ্যেই টফি গুগল প্লে স্টোরে বাংলাদেশের #১ বিনোদন অ্যাপের স্থান অর্জন করে এখনও ধরে রেখেছে। এটি যেকোনো নেটওয়ার্ক থেকে সবার জন্য ব্যবহারযোগ্য। সহজ নেভিগেশনের সুবিধাসহ অ্যাপটি বাফারমুক্ত বিনোদনের অভিজ্ঞতা দেয়। এটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন, অ্যান্ড্রয়েড টিভি, আইওএস ডিভাইস ও ওয়েবে উপভোগ করা যায়। টফিতে বর্তমানে ১২০টিরও বেশি দেশীয় ও আন্তর্জাতিক লাইভ টিভি চ্যানেল এবং লাইভ স্পোর্টস চ্যানেল রয়েছে। এছাড়া ভিডিও-অন-ডিমান্ড ও ব্যবহারকারীদের তৈরি কনটেন্টও রয়েছে এই প্ল্যাটফর্মে। টফি ২০২১ সালের অক্টোবরে দেশের প্রথম ইউজিসি প্ল্যাটফর্ম ’টফি ক্রিয়েটরস প্ল্যাটফর্ম’ চালু করে এবং ২০২২ সালের আগস্টে এতে মনিটাইজেশন শুরু হয়। এর মাধ্যমে দেশের কনটেন্ট ক্রিয়েটররা তাদের প্রথম ভিডিও থেকেই আয় করে মোবাইলভিত্তিক অর্থিক সেবার সাহায্যে সহজেই অর্থ উত্তোলন করতে পারেন।

ওয়েবসাইট : https://toffeelive.com

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button