প্রযুক্তিবিনোদন

ভালোবাসা দিবসে দারুণ সব উপহার নিয়ে এলো ইনফিনিক্স লাভ ফেস্ট

ঢাকা, ০৬ ফেব্রুয়ারি ২০২৩:তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ডইনফিনিক্স এই ফেব্রুয়ারিতেনিয়েএলো‘লাভ ফেস্ট’।ভালোবাসারবার্তাছড়িয়ে দেওয়ারউদ্দেশ্যে আগামী ৭-১৫ ফেব্রুয়ারি ২০২৩ অনলাইনেচলবে এই ভ্যালেন্টাইন ফেস্টিভ্যাল। ইনফিনিক্সের এই ক্যাম্পেইনেরবিজয়ীদের জন্য আছে দারুণ সব পুরস্কার।

সোশ্যালকনটেস্ট ও স্টোর গিভঅ্যাওয়ে- এই দুইভাগেঅনুষ্ঠিতহবে ফেস্টিভ্যালটি। সোশ্যালকনটেস্টের থাকছে দু’টিধাপ। প্রথমধাপেঅংশগ্রহণকারীদেরকেক্যাম্পেইনের সোশ্যাল পোস্টে একটি‘লাভ’সাইনসহনিজেদের ছবিকমেন্টকরতেহবে। দ্বিতীয়ধাপে#ওহভরহরীখড়াবঋবংঃহ্যাশট্যাগদিয়েক্যাম্পেইন পোস্টটি শেয়ারকরতেহবে। ইনফিনিক্সের অফিশিয়াল ফেসবুক পেজে এই পোস্টটিপাওয়াযাবে।

ক্যাম্পেইনেরআওতায়আরও থাকছে স্টোর গিভঅ্যাওয়ে। হট ১২ ও নোট ১২ সিরিজেরস্মার্টফোনকিনে ক্রেতারাপাবেনপ্রিয়জনের জন্য নিশ্চিতউপহার। সম্প্রতিবাজারেআসাআল্ট্রাস্পিড ফোন নোট ১২ প্রো-তে আছে হেলিও জি৯৯ প্রসেসর, ২৫৬জিবি রম+১৩জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যাম, ১০৮ মেগাপিক্সেল আল্ট্রাক্লিয়ারট্রিপলক্যামেরাএবং ৬.৭” এফএইচডি+ট্রুকালারঅ্যামোলেডডিসপ্লে। সুপার-স্টোরেজগেমিংফোনহট ১২-এ আছে হেলিও জি৮৫ প্রসেসর, ১২৮জিবি রম + ১১জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যাম এবংচমৎকারডিসপ্লে।

লাভ ফেস্টের সোশ্যালকনটেস্ট ক্যাম্পেইনেরবিজয়ীরাপাবেনলাইফস্টাইলগিফটভাউচার, অ্যামিউজমেন্টপার্কভ্রমণের জন্য কাপলটিকেটএবংকাপলডিনারেরসুযোগ। স্টোর গিভঅ্যাওয়ের ক্ষেত্রেপ্রতিটিহট ১২ ও নোট ১২ ফোনকিনলে ক্রেতারাপাবেনটি-শার্ট ও ব্লুটুথ নেকব্যান্ড।

ক্যাম্পেইনেরব্যাপারেবিস্তারিতজানতে চোখরাখুনইনফিনিক্সের অফিশিয়াল ফেসবুক পেজে:

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button