চট্টগ্রামশীর্ষ নিউজ

চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণে দেয়াল ধসে আহত ৮

চট্টগ্রাম নগরীর চান্দগাঁওয়ের বলিরহাট এলাকায় গ্যাস লাইন বিস্ফোরণে দেয়াল ধসে পড়ে ৮ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে এই ঘটনা ঘটে। আহতদের অবস্থা তেমন গুরুতর নয় বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ভোরে গ্যাস লাইনে বিস্ফোরণে দেয়াল ধসে পড়ে। এ ঘটনায় স্থানীয়রা আহত অবস্থায় সাতজনকে উদ্ধার করেন। খবর পেয়ে কালুরঘাট ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল ঘটনাস্থলে গিয়ে আহত আরও একজনকে উদ্ধার করেন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহতদের অবস্থা সংকটজনক নয় বলে জানিয়েছেন কালুরঘাট ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার মোহাম্মদ বাহার। তিনি দৈনিক বাংলাকে বলেন, গ্যাস লাইনে লিকেজ তৈরি হওয়ায় গ্যাস বের হতে থাকে। ফ্যানের বাতাসের কারণে তা চারপাশে ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে আগুনের স্পর্শ পেয়ে বিস্ফোরণে দেয়াল ধসে পড়ে ৮ জন আহত হন।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, কী কারণে এই দুর্ঘটনা ঘটছে, তা তদন্ত করে দেখছে কর্ণফুলী গ্যাস ডিস্টিবিউশন কোম্পানি লিমিটেডের কর্মকর্তা ও ফায়ার সার্ভিসের সদস্যরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button