আঞ্চলিকসংগঠন সংবাদ

বলরামপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ভাইস চেয়ারম্যান বিপুল


মালিক উজ জামান, যশোর : যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়নের বলরামপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের নিয়মিত ম্যানেজিং কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা যুবলীগ নেতা ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল।
সোমবার (২৬ ডিসেম্বর) যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক সিরাজুল ইসলামের স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে আনোয়ার হোসেন বিপুলকে সভাপতির দায়িত্ব দেয়া হয়। ওই পত্রে দশ সদস্য বিশিষ্ট ম্যানেজিং কমিটিতে মনিরুজ্জামান, নাজমুল হক ও ফারজানা লাবনীকে শিক্ষক সদস্য এবং কামাল হোসেন, শহিদুল ইসলাম, প্রণব সরকার, সুনীল চন্দ্র দাস ও হাজেরাকে অভিভাবক সদস্য হিসেবে অনুমোদন দেয়া হয়েছে। প্রধান শিক্ষক পদাধিকারবলে ওই কমিটিতে সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন।
ম্যানেজিং কমিটির চিঠি পাওয়ার পর পরই আনোয়ার হোসেন বিপুল যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদকে তার ঢাকার অফিসে গিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। কাজী নাবিল আহমেদের নির্দেশনা মোতাবেক প্রতিষ্ঠানটির সার্বিক উন্নয়নে কাজ করার অঙ্গীকার করেন তিনি। এ সময় তার সাথে ছিলেন জাতীয় শ্রমিকলীগ যশোর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের সদস্য জবেদ আলী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button