প্রযুক্তিবিনোদন

ফিফা বিশ্বকাপে টি স্পোর্টস পৌঁছে গেছে ২৩০ মিলিয়ন মানুষের কাছে

দেশের প্রথম ও একমাত্র স্পোর্টস টিভি চ্যানেল টি স্পোর্টস। প্রতিষ্ঠালগ্ন থেকেই ব্যতিক্রম অনুষ্ঠান উপস্থাপনের মাধ্যমে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছে টিভি চ্যানেলটি। ক্রিকেট, বক্সিং, হকি, ফুটবল ও টেনিসসহ বিশ্বের সব বড় আসরের খেলা সম্প্রচার করে এই চ্যানেল। এ ছাড়া খেলা চলাকালীন বিশ্লেষণমূলক বিভিন্ন অনুষ্ঠানও আয়োজনে রাখে তারা।

সেই ধারাবাহিকতায় এবার কাতারে অনুষ্ঠিত ফিফা ফুটবল বিশ্বকাপও সম্প্রচার করে টি স্পোর্টস। পাশাপাশি চ্যানেলটি এখন তার সব সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, ইউটিউব, টিকটক ও টুইটারেও বেশ সরব। ফিফা বিশ্বকাপ ২০২২ এর খেলা ও অন্যান্য অনুষ্ঠান দেখিয়ে টি স্পোর্টস মানুষের মনে আরও জায়গা করে নিয়েছে।

ফলস্বরূপ, টি স্পোর্টসের সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশ্বকাপ পৌঁছে গেছে ২৩ কোটি দর্শকের মাঝে (কাতার বিশ্বকাপ ফাইনালের আগের দিন পর্যন্ত)। তাদের ফেসবুক পেজের মাধ্যমে ১৭০ মিলিয়ন বা ১৭ কোটি, ইউটিউব চ্যানেলে ৫০ মিলিয়ন বা ৫ কোটি ও টিকটকের মাধ্যমে ১০ মিলিয়ন বা ১ কোটি দর্শকের কাছে বিশ্বকাপ ফুটবল পৌঁছেছে। অর্থাৎ শুধু সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করেই ২৩০ মিলিয়ন বা ২৩ কোটি দর্শকের কাছে বিশ্বকাপ ফুটবল পৌঁছে দিলো টি স্পোর্টস। তবে আজ সোমবার এ রিপোর্ট লেখা পর্যন্ত সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৫০ মিলিয়ন বা ২৫ কোটি। তাদের প্রত্যাশা চলতি মাস বা ডিসেম্বরের মধ্যে এ সংখ্যা ৩০০ মিলিয়ন বা ৩০ কোটি পারি দেবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button