বিশেষ খবর

রাষ্ট্রপতির সঙ্গে কমিউনিটি ক্লিনিক ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ

ষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ কমিউনিটি ক্লিনিক ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী। রবিবার বেলা সাড়ে ১২টার দিকে তিনি রাষ্ট্রপতির সঙ্গে এই সৌজন্য সাক্ষাৎ করেন।

সৌজন্য সাক্ষাতে তিনি বাংলাদেশের স্বাস্থ্য ব্যবস্থায় কমিউনিটি ক্লিনিকের বিশেষ অবদানের কথা রাষ্ট্রপতিকে অবহিত করেন। সেই সঙ্গে জাতিসংঘে কমিউনিটিভিত্তিক স্বাস্থ্যসেবাবিষয়ক রেজুলেশন সর্বসম্মতিক্রমে গৃহীত হওয়া এবং জাতিসংঘ কর্তৃক কমিউনিটি ক্লিনিক মডেল ‘দ্য শেখ হাসিনা ইনিশিয়েটিভ’ হিসেবে স্বীকৃতির বিষয়টি রাষ্ট্রপতির কাছে তুলে ধরেন।

এসময় রাষ্ট্রপতি বাংলাদেশের প্রস্তাবিত রেজুলেশনটিতে জাতিসংঘের সদস্য রাষ্ট্রগুলো কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল উদ্ভাবনী উদ্যোগের ব্যাপক স্বীকৃতি দিয়ে এই উদ্যোগকে ‘দ্য শেখ হাসিনা ইনিশিয়েটিভ’ হিসেবে উল্লেখ করায় কমিউনিটি ক্লিনিকের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যানের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

সাক্ষাতে কমিউনিটি ক্লিনিকের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী রাষ্ট্রপতির কাছে কমিউনিটি ক্লিনিক বিষয়ক একটি প্রামাণ্য চিত্রের সিডি হস্তান্তর করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button