আঞ্চলিকশীর্ষ নিউজ

অভয়নগরে মাছ ব্যবসায়ীকে গুলি করে হত্যা


মালিক উজ জামান, যশোর: অভয়নগরেপ্রকাশ্যে দিবালোকে গুলিকরেমাছব্যবসায়ীকেহত্যাকরেছে দুর্বৃত্তরা। বুধবারসকালসাড়ে ৮ টারদিকেউপজেলার দপ্তগাতীএলাকার দামুখালীমাধ্যমিক বিদ্যালয়েরসামনেত্রিমুখীরাস্তারওপর ওই ব্যবসায়ীকে গুলিকরেহত্যাকরা হয়। নিহতমাছব্যবসায়ীঅভয়নগরউপজেলারপায়রাইউপিরদামুখালীএলাকারজনৈকঅনদির ছেলেসুব্রতমন্ডলওরফেশুভ্র।হত্যাকান্ডেরবিষয়টিনিশ্চিতকরেছেনঅভয়নগর থানার এস আইমনিরুলইসলাম।
স্থানীয়দেরবরাতদিয়েতিনিবলেন, বুধবারসকাল ৮ টারদিকেবাড়ি থেকে বেরহয়ে দামুখালীমাধ্যমিক বিদ্যালয়েরসামনেএকটিচায়ের দোকানেরসামনে অবস্থান নেন। এর কিছুক্ষণ পর একটি মোটরসাইকেল যোগে দু’জন ব্যক্তি তাকে লক্ষ্য করেকয়েকরাউন্ড গুলি ছোড়ে। গুলিগুলোতারকপালে, পিঠে ও বামহাতের গোড়ায় বিদ্ধ হয়। ঘটনাস্থালেতিনিমাটিতেলুটিয়েপড়েন। তারমৃত্যু নিশ্চিতকরে মোটরসাইকেলেকরেপালিয়েযায় ওই দু’জন। পরে স্থানীয়দেরমাধ্যমে সংবাদ পেয়েপুলিশসাড়ে ৯ টারদিকেঘটনাস্থলে পৌছয়। পরবর্তীতেতারমরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণকরে।
এলাকাবাসি সূত্রে জানা গেছে, সুব্রতমন্ডলএকজন ঘের মালিক ও মাছব্যবসায়ী। সে ফুলতলাবাজারবনিককল্যাণ সোসাইটির ক্রীড়াসম্পাদকরকিবুলইসলামহত্যামামলারআসামী।
খবর পেয়ে থানারঅফিসারইনচার্জ একেএমশামীমহাসানঘটনাস্থল পরিদর্শনকরেছেন। হত্যাকারীআসামি গ্রেপ্তারেপুলিশীঅভিযানঅব্যাহতরয়েছে।নিহতসুব্রতমন্ডলঅভয়নগরউপজেলার দামুখালিগ্রামেরঅনাদি মন্ডলের ছেলে। ঘটনাটি ঘটেছে সকালআটটা ১৫ মিনিটেউপজেলারপায়রাইউনিয়নের দামুখালি স্কুলমাঠেরপাশে। এই ঘটনার পর আইনশৃঙ্খলাবাহিনীরএকাধিকটিমঘটনাস্থল পরিদর্শনকরেছে।
নিহতসুব্রতমন্ডলশুভ্রঅভয়নগরউপজেলাধীনভবদহবাজারমৎস্য আড়ৎসমিতিরসদস্য ছিলেন। তিনিফুলতলাবাজারবণিকসমিতিরসদস্য রাকিবুলহত্যামামলারআসামি। এছাড়াওতারবিরুদ্ধে একাধিকমামলারয়েছেবলেজানিয়েছেপুলিশ।
অভয়নগর থানারভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) এ কে শামীমবলেন, সকাল ৮টার দিকেবাসা থেকে বেরহয়েভবদহমৎস্য আড়তেযাচ্ছিলেনসুব্রতম-ল। পথে উপজেলার দামুখালিপ্রাথমিক বিদ্যালয়েরসামনে পৌঁছালে মোটরসাইকেলে দুই দুর্বৃত্তএসেতারমাথায় গুলিকরেপালিয়েযান।
মরদেহ উদ্ধারকরে থানায় নেয়াহয়েছে। পরেময়নাতদন্তের জন্য মরদেহ যশোর জেনারেলহাসপাতালমর্গে পাঠানোহবেবলেজানানওসি। ধারণাকরাহচ্ছে, এ ঘটনায়চরমপন্থিরাজড়িত। তারাই ওই ব্যবসায়ীকে গুলিকরতেপারেবলেমন্তব্য করেনওসি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button