শীর্ষ নিউজ

যশোরে ঝুলন্ত অবস্থায় বদরা রাসেলের অর্ধগলিত লাশ উদ্ধার


মালিক উজ জামান, যশোর : যশোরে এক যুবকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
রবিবার (২২ মে) সকালে সদর উপজেলার কৃষ্ণবাটি গ্রামের পশ্চিমপাড়া থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নিহত রাসেল হোসেন ওরফে বদরা রাসেল ওই এলাকার মৃত আবু বক্কর সিদ্দিকীর পুত্র।
চাঁচড়া ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আকিকুল ইসলাম জানান, রোববার সকালে কৃষ্ণবাটি গ্রামের পশ্চিমপাড়ার নিজ বাড়ি থেকে রাসেলের অর্ধগলিত লাশ গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায় বদরা রাসেল মস্তিস্ক বিকৃত খুনী। সে চোরমারা দিঘীর পাড়ের আজমের পুত্র জিম হত্যা মামলার আসামী। তবে বাদীর অনীহা ও যথাযথ স্বাক্ষীর অভাবে মামলাটি এখন অপমৃত্যুর অপেক্ষায়। শুক্রবারও তাকে তেতুলতলা, চোরমারা দিঘীর নতুন আবাসন এলাকা ও রেলগেট ডোমার হোটেলের পার্শ্ববর্তী এলাকায় ঘোরাঘুরি করতে দেখা গেছে। চাঁচড়া রাজবাড়ী কবরস্থানে কয়েক বছর আগে প্রাপ্ত মুখে হাতে টেপযুক্ত কিশোরের লাশ উদ্ধার করে পুলিশ। সেই খুনের সাথেও তার জাড়িত থাকার গুঞ্জন রয়েছে। এছাড়া সম্প্রতি সে ধারালো বড় ছোরা বা দা নিয়ে প্রায়ই যাকে তাকে তাড়িয়ে নিয়ে বেড়াচ্ছিল। সে শহরের একটি বাহিনীর হয়ে ফরমায়েশ খাটতো বলে জোর অভিযোাগ রয়েছে। কৃষ্ণবাটি গ্রামে তার বর্তমান বাড়ী হলেও সে রায়পাড়া ইসমাইল কলোনী এলাকায় বেশি অবস্থান করতো। কেননা এটি তার জন্মস্থান।
এই ঘটনায় মাহিম হোসেন নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ। আটক ব্যক্তি নিহত বদরা রাসেলের আত্মীয়।
লাশ ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালে নেয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button